Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমি রাজনীতিতে ক্লাস ওয়ানের ছাত্র: সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৯ নভেম্বর ২০২৩ ২১:২৩

আমি রাজনীতিতে ক্লাস ওয়ানের ছাত্র। তবে অন্যদের সহযোগীতা পেলে যেভাবে বিশ্বসেরা অলরাউন্ডার হয়েছি মাগুরাকেও তেমন একটা জায়গায় নিতে পারব, বলেছেন সাকিব আল হাসান। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাকিব। আজ বিশাল গাড়িবহর নিয়ে মাগুরা গিয়ে এমন কথা বলেছেন তিনি।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হতে ৩টি আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছিলেন সাকিব। পরে ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে সাকিবকে মাগুরা-১ আসনের মনোনয়ন দেওয়া হয়। আসন্ন নির্বাচনকে সামনে রেখে সম্প্রতি রাজনীতিতে বেশ সরব দেখা যাচ্ছে সাকিবকে।

আজ বুধবার (২৯ নভেম্বর) দুপুর ১২টার বিশাল গাড়িবহর নিয়ে মাগুরায় রওনা দেন সাকিব। পথে পদ্মা সেতুতে কিছুক্ষণ থামে তার গাড়িবহর। মাগুরার বিভিন্ন স্থানেও খানিক সময়ের জন্য থামেন সাকিব। মাগুরার দলীয় কার্যালয়ে সময় দিয়েছেন সাকিব। সেখান থেকে বেরিয়ে মাগুরার পৌর গোরস্থানে আওয়ামী লীগের প্রয়াত নেতাদের শান্তি কামনা করেন তিনি এরপর বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে নাগরিক গণ সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন সাকিব।

মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ড ও মাগুরা-২ আসনের সংসদ সদস্য বীরেন শিকদারসহ দলীয় নেতারা সাকিবের সঙ্গে ছিলেন।

সাকিবের গাড়িবহর গড়াই সেতু এলাকায় পৌঁছুলে সেখানে হাজারো জনতা জড়ো হন। এ সময় সাকিব বলেন, ‘আমি এখনো সব পদ-পদবীর নাম জানি না। আমি রাজনীতিতে ক্লাস ওয়ানের ছাত্র। তারা (জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা) সবাই রাজনীতিতে পিএইচডি করে ফেলেছেন। তাদের গাইডেন্স ছাড়া আমি এক পাও এগোতে পারব না। আমি যখন ব্যাট ধরেছি আমাদের কোচরা যেমন শিখিয়ে দিয়েছেন, এখানে সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের নেতারা সবাই যদি আমাকে সহযোগিতা করেন, তাহলে আমি যেমন বিশ্বে এক নম্বর অল রাউন্ডার হয়েছি আশা করি মাগুরাকে ওইরকম একটা জায়গায় নিয়ে যেতে পারব।’

স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সাকিব বলেন, ‘আপনারা সবাই জানেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর গত পাঁচ বছরে অনেক কাজ করেছেন। তার এখানে আমি যদিও নমিনেশন পেয়ে থাকি এটা আসলে তারই আসন। আমরা দুজনই একসঙ্গে কাজ করব। আমরা দুজন সামনের পাঁচ বছরে মাগুরাকে আরও এগিয়ে নিয়ে যাব।এখানে আমার শুধু দেওয়ারই আছে। আমার জায়গা থেকে আমি সর্বোচ্চ চেষ্টা করব দেওয়ার। আপনারা সবাই যদি সহযোগিতা করেন তাহলে মাগুরাকে রোল মডেল হিসেবে গড়ে তুলতে পারব বলে আশা করি।’

সারাবাংলা/এসএইচএস

সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর