Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিটির চেয়ে ৪ পয়েন্ট এগিয়ে গেল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক
৩ ডিসেম্বর ২০২৩ ০১:৩৮

ঘরের মাঠ এমিরেটসে শুরুতে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় আর্সেনাল। এরপর শেষ দিকে গোল করে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স কেবল পরাজয়ের ব্যবধানই কমিয়েছে। আর তাতেই ২-১ গোলের জয়ে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির চেয়ে ৪ পয়েন্টের ব্যবধানে এগিয়ে শীর্ষে আছে আর্সেনাল।

ঘরের মাঠে ষষ্ঠ মিনিটেই দলকে এগিয়ে নেন বুকায়ো সাকা। ডিফেন্ডার তাকেহিরো তোমিইয়াসুর পাস বক্সে পেয়ে জটলার ভেতর থেকে শটে গোলটি করেন ইংলিশ ফরোয়ার্ড।

বিজ্ঞাপন

ত্রয়োদশ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মার্টিন ওডেগোর। অলেকসান্দার জিনচেঙ্কোর কাট ব্যাক পেনাল্টি স্পটের কাছে পেয়ে বাঁ পায়ের নিচু শটে লক্ষ্যভেদ করেন নরওয়ের ২৪ বছর বয়সী মিডফিল্ডার। প্রথমার্ধের বাকি সময়ে ব্যবধান বাড়ানোর সুযোগ হারান গাব্রিয়েল জেসুস ও গাব্রিয়েল মার্তিনেল্লি। ২১ গজ দূর থেকে ডেকলান রাইসের একটি শট পোস্টে লাগে।

দ্বিতীয়ার্ধেও আধিপত্য ধরে রাখে আর্সেনাল। তবে প্রতিপক্ষ গোলরক্ষকের দৃঢ়তায় ব্যবধান বাড়াতে পারেনি স্বাগতিকরা। নির্ধারিত সময়ের চার মিনিট বাকি থাকতে ব্যবধান কমানো গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মাথেউস কুনইয়া।

১৪ ম্যাচে ৯ জয় ও ৪ ড্রয়ে আর্সেনালের পয়েন্ট হলো ৩৩। এক ম্যাচ কম খেলে ২৯ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে শিরোপাধারী ম্যানচেস্টার সিটি।

সারাবাংলা/এসএস

আর্সেনাল আর্সেনাল বনাম উলভস ইপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর