Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্রোতের বিপরীতে একাই লড়ছেন সৌম্য

স্পোর্টস ডেস্ক
২০ ডিসেম্বর ২০২৩ ০৫:০৮

New Zealand player Will O’Rourke during the Second One Day International New Zealand Blackcaps v Bangladesh. Saxton Oval, Nelson, New Zealand. Wednesday 20 December 2023. ©Copyright Photo: Chris Symes / www.photosport.nz

প্রথম ম্যাচে কোনও রান না করেই ফিরেছিলেন তিনি। সৌম্য সরকারের ফর্ম নিয়ে উঠেছিল নানা প্রশ্ন। নেলসনে সেই সৌম্যই পথ দেখাচ্ছেন বাংলাদেশকে। ১০ ওভারের মাঝেই তিন উইকেট হারিয়ে যখন ধুঁকছে বাংলাদেশ, টপ অর্ডারের ব্যর্থতার মাঝে স্রোতের বিপরীতে লড়াই করে যাচ্ছেন তিনিই।

টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছিল নিউজিল্যান্ড। পঞ্চম ওভারেই প্রথম আঘাত হানেন অ্যাডাম মিলনে। তার বলে লাথামের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ২ রান করা বিজয়, দলের রান তখন ১১। ৮ম ওভারে শান্তকে ফেরান জ্যাকব ডাফি। ৬ রান করে শান্ত ফিরেছেন নিকলসের হাতে ক্যাচ দিয়ে।

বাংলাদেশের তৃতীয় উইকেট পড়ে ১০ম ওভারের চতুর্থ বলে। ডাফির বলে লিটন আউট হয়েছেন ৬ রানে। টপ অর্ডারের তিন ব্যাটারই যখন প্যাভিলিয়নে ফিরেছেন দুই অংক না ছুঁয়েই, তখন লড়াইটা একাই চালিয়ে যাচ্ছেন সৌম্য। শুরু থেকেই দারুণ ব্যাটিং করছেন তিনি। মারমুখি ব্যাটিংয়ে ৩৭ বলে ৩৬ রান করে অপরাজিত আছেন তিনি, মেরেছেন ৭টি চার। তার সাথে ক্রিজে আছেন তাওহিদ হৃদয়।

১৪ ওভার শেষে বাংলাদেশের স্কোর  ৩ উইকেটে ৬৮ রান।

সারাবাংলা/এফএম

টপ নিউজ নিউজিল্যান্ড বাংলাদেশ সৌম্য সরকার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর