Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃষ্টির কারণে বাংলাদেশ-নিউজিল্যান্ড খেলা বন্ধ

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৯ ডিসেম্বর ২০২৩ ১৪:১৩

বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টিতে বৃষ্টির বাগড়া। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। পরে নিউজিল্যান্ডের ইনিংস অর্ধেক পেরুতেই বৃষ্টির বাগড়া।

বৃষ্টি নামার আগে খেলা হয়েছে ১১ ওভার। তাতে ২ উইকেট হারিয়ে ৭২ রান তুলেছে স্বাগতিক নিউজিল্যান্ড। ২৩ বলে ৪৩ রান করে আউট হয়েছেন টিম সেইফার্ট। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার সময় অপরাজিত ছিলেন ড্যারিল মিচেল (১৮) ও গ্লেন ফিলিপস (৯)।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি জিতেছে বাংলাদেশ। অর্থাৎ আজ জিতলে নিউজিল্যান্ডের মাটিতে প্রথম সিরিজ জিতবে টাইগাররা। অপর দিকে সিরিজে টিকে থাকতে হলে আজ জিততেই হবে কিউইদের।

সিরিজ জয়ের মিশনে একটি পরিবর্তন নিয়ে আজ একাদশ সাজিয়েছে বাংলাদেশ। হ্যামস্ট্রিং চোটের কারণে একাদশে নেই লিটন কুমার দাস। তার জায়গায় ডাকা হয়েছে মিডল অর্ডার ব্যাটার শামীম পাটোয়ারীকে।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), শামীম হোসেন পাটোয়ারী, তাওহীদ হৃদয়, শেখ মাহেদি হাসান, আফিফ হোসেন ধ্রুব, রিশাদ হোসেন, তানজিম হাসান সাকিব, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: টিম সেইফার্ট, ফিন অ্যালেন, ড্যারেল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জেমস নিশম, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, টিম সৌদি, ইশ সোধি ও বেন সিয়ার্স।

সারাবাংলা/এসএইচএস

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর