Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিপিএলের প্রতি ম্যাচেই দর্শকদের জন্য থাকছে বিশেষ পুরস্কার

স্পোর্টস করেসপন্ডেন্ট
১৮ জানুয়ারি ২০২৪ ২১:৩৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর শুরু হতে যাচ্ছে আগামীকাল। এবারের বিপিএলে প্রতি ম্যাচেই দর্শকদের জন্য থাকবে বিশেষ পুরস্কার। বিপিএলকে আরও আকর্ষণীয় করতে নতুন সব আয়োজনের কথা আগেই জানানো হয়েছিল। দর্শকদের জন্য পুরস্কারের ব্যবস্থা সেই আয়োজনেরই অংশ।

প্রতি ম্যাচে একজন দর্শককে ‘ফ্যান অফ দ্য ম্যাচ’ হিসেবে নির্বাচন করা হবে। দর্শকের পোশাক, প্ল্যাকার্ড এবং সামগ্রীক একিটিভিটি বিবেচনা করে ‘ফ্যান অফ দ্য ম্যাচ’ নির্বাচিত করা হবে।

‘ফ্যান অফ দ্য ম্যাচ’ নির্বাচিত হওয়া দর্শককে ম্যাচের ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কার পাওয়া ক্রিকেটারের সঙ্গে ছবি তোলার সুযোগ দেওয়া হবে। সেই সঙ্গে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হওয়া ক্রিকেটারের সাক্ষর করা একটা ব্যাটও উপহার পাবেন সেই দর্শক। পাশাপাশি তার ছবি বড় স্কিনে দেখানো হবে এবং তার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমেও পোস্ট করা হবে।

আগামীকাল (১৯ জানুয়ারী) মাঠে গড়াবে বিপিএলের দশম আসরের খেলা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা। দিনের অপর ম্যাচে সিলেট সিক্সার্সের মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টুর্নামেন্টের ফাইনাল ১ মার্চ।

সারাবাংলা/এসএইচএস

বিপিএল ২০২৪


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর