Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেষের ঝড়ে খুলনার চ্যালেঞ্জিং স্কোর

স্পোর্টস করেসপন্ডেন্ট
৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪০

১৫ ওভার শেষে আগে ব্যাটিং করতে নামা খুলনা টাইগার্সের রান ছিল ৮৬। সেই খুলনা শেষ পর্যন্ত গিয়ে ঠেকল ১৫৩ রানে। শেষ পাঁচ ওভারে ৬৭ রান তুলেছে দলটি। শেষ ৩ ওভারে ৫২ রান তুলেছে খুলনা। শেষের ঝড়ে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে চ্যালেঞ্জিং স্কোরই পেয়েছে খুলনা।

খুলনার শেষের ঝড়ের নায়ক অধিনায়ক এনামুল হক বিজয় ও তরুণ হার্ডহিটার ব্যাটার হাবিবুর রহমান সোহান। মাঝের ওভারে কার্যকারী একটা ইনিংস খেলেছেন আফিফ হোসেন ধ্রুবও।

শুক্রবার (৯ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাটিং করতে নেমে খুলনার শুরুটা প্রত্যাশামতো হয়নি। দুর্দান্ত ফর্মে থাকা ক্যারিবিয়ান ওপেনার এভিন লুইস আজ রান পাননি। ১০ বলে ১২ রান করে ফিরেছেন লুইস।

তবে অপর ওপেনার এনামুল হক বিজয় একপাশ আগলে রেখে খেললেও বলের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে পারছিলেন না। তিনে নামা আফিফ হোসেনের ব্যাটে অবশ্য কিছুটা এগুতে পেরেছে খুলনা। ১৬ বলে ৩টি চার ১ুট ছয়ে ২৪ রান  করে ফিরেছেন আফিফ।

চার নম্বরে নেমে মাহমুদুল হাসান জয় ৬ বলে ১ রান করে আউট হয়েছেন। তবে পাঁচে নেমে হাবিবুর রহমান সোহান শুরু থেকেই দ্রুত রান তুলতে চেয়েছেন। ঘরোয়া ক্রিকেটে বড় বড় ছক্কা হাঁকিয়ে পরিচিতি পাওয়া এই তরুণ শেষ দিকে রীতিমতো ঝড় তুলেছিলেন। ৩০ বলে ৪২ রান করে অপরাজিত ছিলেন তিনি। তার ইনিংসে চার ও ছক্কা ৩টি করে।

শেষ ওভারে দুই চার এক ছক্কা হাঁকানো এনামুল হক বিজয় শেষ পর্যন্ত ৫৮ বলে ৬৭ রান তোলেন। বিজয় চার মেরেছেন ৫টি, ছক্কা ২টি।

২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৩ রানে থেমেছে খুলনা। সিলেটের হয়ে একটি করে উইকেট নিয়েছেন সানজামুল হক, সামিত প্যাটেল ও বেনি হাওয়েল।

সারাবাংলা/এসএইচএস

বিপিএল ২০২৪


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর