Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টানা তৃতীয় হার বায়ার্নের

স্পোর্টস ডেস্ক
১৯ ফেব্রুয়ারি ২০২৪ ০১:৫৮

মৌসুমের শুরুটা উড়ন্ত করেছিল বায়ার্ন মিউনিখ। টটেনহ্যাম হটস্পার্স থেকে হ্যারি কেইন বায়ার্নে যোগ দিয়েই গোলের ফুলঝুরি ছোটাতে শুরু করেন। আর হ্যারি কেইনে ভর করেই বায়ার্নেরও উড়ন্ত সূচনা। তবে সময়ের সঙ্গে ম্লান হয়েছে বায়ার্নের পারফরম্যান্স। একের পর এক ম্যাচ হেরেই চলেছে। জার্মান কাপ থেকে আগেই ছিটকে গেছে। চ্যাম্পিয়ন্স লিগ থেকে এক পা বাইরের দিকে। এবার বুন্দেস লিগাও হাতছাড়া হওয়ার দ্বারপ্রান্তে বায়ার্ন।

 লিগে গত ম্যাচে লেভারকুজেনের বিপক্ষে হারের পর, চ্যাম্পিয়ন্স লিগে লাৎজিওর বিপক্ষেও বায়ার্নের হার। এবার পুঁচকে দল বোকামের বিপক্ষেও হারের মুখ দেখতে হয়েছে টুখেলের দলের। বায়ার্নকে ৩-২ গোলে হারিয়েছে বোকাম। ৩ ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে বোকাম আর বায়ার্ন হারল টানা তৃতীয় ম্যাচ। আর লিগে টানা দ্বিতীয় ম্যাচ হারল বায়ার্ন মিউনিখ।

ম্যাচের ১৪ মিনিটেই এগিয়ে যায় বায়ার্ন। বাভারিয়ানদের এগিয়ে দেন জামাল মুসিয়ালা। তবে ম্যাচের ৩৮ মিনিটেই সমতায় ফেরে বোকাম। দলের জাপানিজ তারকা আসানোর গোলে সমতায় ফেরে তারা। শুধু তাই নয়, হাফ টাইমের ঠিক আগে ম্যাচে লিডও পেয়ে যায় স্বাগতিকরা। কেভেন স্লোটারবেক বোচুমকে প্রথমবার ম্যাচে লিড এনে দেন।

দ্বিতীয় হাফে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে পরে বায়ার্ন। তবে বোকামের এক খেলোয়াড়কে ডি-বক্সে ফাউল করে স্বাগতিকদের পেনাল্টি উপহার দেন বায়ার্নের ফরাসি ডিফেন্ডার ডালোট উপামেকানো। আর পেনাল্টির পাশাপাশি দ্বিতীয়বারের মতো ম্যাচে হলুদ কার্ড দেখান হয় তাকে। তাতে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন উপামেকানো। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচেও লাল কার্ড দেখেছিলেন এই ডিফেন্ডার।

পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি বোচুমের মিডফিল্ডার কেভিন স্টোগার। ম্যাচের ৮৭ মিনিটে হ্যারি কেইন এক গোল শোধ দেন। তবে তাতে আর শেষ রক্ষা হয়নি বায়ার্নের। ৩-২ গোলে হার নিয়েই মাঠ ছাড়ে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

২২ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে বায়ার্ন। তাদের থেকে ৮ পয়েন্ট বেশি নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে লেভারকুজেন।

সারাবাংলা/এসএস

টপ নিউজ বুন্দেস লিগা বোকাম বনাম বায়ার্ন মিউনিখ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর