Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তামিমের সঙ্গে বৈঠক প্রসঙ্গে যা জানালো বিসিবি

স্পোর্টস করেসপন্ডেন্ট
২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৭

বিভিন্ন ঘটনার প্রেক্ষিতে দীর্ঘদিন যাবত জাতীয় দলের বাইরে থাকা সাবেক অধিনায়ক তামিম ইকবাল জাতীয় দলে ফিরবেন কিনা তা এখনো অনিশ্চিত। সেই অনিশ্চয়তা কাটাতে তামিমের সঙ্গে বৈঠক করার কথা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। তামিম নিজে এবং পরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, বিপিএল চলাকালেই হবে সেই বৈঠক। কিন্তু সেটা হচ্ছে না।

চলতি দশম বিপিএল শেষ হওয়ার পর তামিমের সঙ্গে বৈঠকে বসা হবে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুস।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সাংবাদিকদের এমন কথা জানান জালাল ইউনুস। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমাদের মাননীয় বোর্ড সভাপতি উনি আমাকে এবং আরো কয়েকজনকে বলেছেন তামিমের সাথে বসার জন্য। যেহেতু ঢাকায় আসছে এখন আর বেশিদিন নেই বিপিএল খেলা। বিপিএল খেলা শেষ হলেই আমরা তার সাথে বসব।’

এর আগে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, ‘তামিমের ইস্যুটা নিয়ে কথা হয়েছে। আমি এখান থেকে নাম বলেছি জালাল ভাই ও অন্যরা বসবে তামিমের সঙ্গে। বিপিএল ঢাকায় আসার সঙ্গে সঙ্গে। আমিও বসবো। উনারা বসার পর আমি নিজেও বসবো। আমার ধারণা এই বিপিএল চলাকালীনই সব সিদ্ধান্তগুলো জানতে পারব। এর আগে আসলে বলাটা মুশকিল।’

গত এশিয়া কাপের আগে অভিমানে হুট করেই ওয়ানডে দলের অধিনায়কত্ব ছাড়ার সঙ্গে সঙ্গে জাতীয় দল থেকেও অবসর নিয়ে নেন তামিম ইকবাল। পরে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আবারও ক্রিকেটে ফেরেন তিনি। কিন্তু শেষ সময়ে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পরলে বিষয়টা নিয়ে আবারও তুমুল আলোচনা-সমালোচনা শুরু হয়। সেই সময় থেকেই জাতীয় দলের বাইরে তামিম।

সারাবাংলা/এসএইচএস

তামিম ইকবাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর