Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরিজ জয়ের লক্ষ্যে বাংলাদেশের শক্ত একাদশ

স্পোর্টস করেসপন্ডেন্ট
৯ মার্চ ২০২৪ ১৪:৫৪

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয়টিতে প্রথমে বোলিং করবে বাংলাদেশ। টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটা এখন ১-১ ব্যবধানে সমতা। সিরিজের প্রথম দুই ম্যাচে একটি করে জয় পেয়েছে দুই দল। অর্থাৎ আজ যারা জিতবে সিরিজ তাদের। এমন সমীকরণে শক্ত একাদশ নিয়েই মাঠে নেমেছে বাংলাদেশ। স্বাগতিকদের একাদশে আজও কোনো পরিবর্তন নেই।

ওদিকে, শ্রীলংকার একাদশে স্বাভাবিকভাবেই পরিবর্তন এসেছে। নিষেধাজ্ঞার কারণে সিরিজের প্রথম দুই ম্যাচ খেলতে না পারা ওয়ানিন্দু হাসারাঙা আজ মাঠে নামছেন। আগেই জানা গিয়েছিল, পেশির চোটের কারণে সেরা পেসার পাথিরানাকে আজ পাচ্ছে না শ্রীলংকা।

বাংলাদেশ-শ্রীলংকা টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, রিশাদ হোসেন ও জাকের আলী।

শ্রীলঙ্কা একাদশ: ধনাঞ্জয়া ডি সিলভা, কুশল মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিত আসালাঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথুস, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙা (অধিনায়ক), মহীশ তিকশানা, বিনুরা ফার্নান্ডো, নুয়ান তুশারা।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

সারাবাংলা/এসএইচএস

বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর