Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক ইনিংসে ইনজুরিতে বাংলাদেশের পাঁচজন, জাকের আলি হাসপাতালে

স্পোর্টস করেসপন্ডেন্ট
১৮ মার্চ ২০২৪ ১৫:১২

চট্টগ্রামে শ্রীলংকার বিপক্ষে সিরিজ নির্ধারণি তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশ শিবিরে যেন শনির দশা! টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলংকা। বোলিং করতে নেমে ইনিংসে ইনজুরিতে পরেছেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার! সাবধানতাবশত হাসপাতালে নেওয়া হয়েছে তরুণ জাকের আলি অনিককে।

বিসিবির একটি সূত্র নিশ্চিত করেছে, জাকেরে চোট গুরুত্বর নয়। তবে সাবধানতাবশত পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়েছে।

সোমবার (১৮ মার্চ) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৪৮তম ওভারে বোলিং করতে এসে পেশিতে টান পড়ে মোস্তাফিজুর রহমানের। উরুতে হাত দিয়ে থেমে গিয়ে পরে আর দাঁড়াতেই পারেননি মোস্তাফিজ। খানিক বাদে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় মোস্তাফিজকে।

৪৯তম ওভারে চোট পান সৌম্য সরকার। ফিল্ডিংয়ে সীমানায় একটি শট ঠেকাতে গিয়ে বাউন্ডারি লাইনের বাইরে ছিটকে পরেন তিনি। প্রথমে মনে হচ্ছিল সৌম্য হয়ত হাঁটুতে ব্যথা পেয়েছেন। কিন্তু পরে জানা যায়, কাঁধেও ব্যাথা পেয়েছেন। সৌম্যর কনকাশন বদলি হিসেবে তানজিদ হাসান তামিম বাংলাদেশের হয়ে ওপেনিং করতে নেমেছেন।

ওই ওভারেই তাসকিন আহমেদের বলে ক্যাচ তুলে দিয়েছিলেন প্রমোদ মাধুশান। কাভারে এনামুল হক বিজয় ও বদলি ফিল্ডার জাকের আলি অনিক সেই ক্যাচ নিতে গিয়ে সংঘর্ষ লেগে জান। বিজয়ের সঙ্গে থাক্কা লেগে মাথায় আঘাত পান জাকের। পরে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। বিজয়ও আঘাত পেয়েছেন, তবে সেটা বড় নয়।

পরে বিসিবির একটা সূত্র নিশ্চিত করেছে, জাকেরকে পরীক্ষা করতে স্থানীয় একটা হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে, ইনিংসে তার আগে আঙুলে চোট পান মুশফিকুর রহিম। তার চোটটা অবশ্য বড় নয়। ফিল্ড আম্পায়ার রিচার্ড কেটেলবোরোও অসুস্থ বোধ করায় মাঠে নামতে পারেননি। তার বদলে আম্পায়ারের দায়িত্ব পালন করছেন তানভীর আহমেদকে মাঠে নামানো হয়েছে।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

সারাবাংলা/এসএইচএস

টপ নিউজ বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর