Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজেদের দর্শকদের বিরুদ্ধেই ক্ষেপলেন স্পেন কোচ

স্পোর্টস ডেস্ক
২৭ মার্চ ২০২৪ ১৮:৪৪

ব্রাজিলের বিপক্ষে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে খেলতে নামে স্পেন। শেষ পর্যন্ত টানটান উত্তেজনার ম্যাচটি ৩-৩ গোলে সমতায় শেষ হয়। ব্রাজিলের বিপক্ষে ঘরের মাঠে ম্যাচে দর্শকদের দুয়ো শুনেছেন স্পেন অধিনায়ক আলভারো মোরাতা। ব্যাপারটা একদমই মানতে পারছেন লুইস দে লা ফুয়েন্তে। ক্ষুব্ধ স্পেন কোচ বলেছেন, ক্লাবের আগে দেশকে সমর্থন করা উচিত সবার।

মঙ্গলবার রোমাঞ্চ উত্তেজনায় ঠাসা প্রীতি ম্যাচ ৩-৩ গোলে ড্র হয়। লড়াইয়ের এক পর্যায়ে স্প্যানিশ ফরোয়ার্ড মোরাতাকে উদ্দেশ্য করে দুয়ো দেন দর্শকদের একটা অংশ। লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ বার্নাব্যু। আর মোরাতা খেলেন নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদে। হয়তো এই কারণেই ৩১ বছর বয়সী ফুটবলারকে দুয়ো দেয় কিছু দর্শক।

এমন ঘটনায় মনে বেশ আঘাত পেয়েছেন স্পেনের কোচ। লা ফুয়েন্তে মনে করিয়ে দিয়েছেন, ক্লাব নয় ব্রাজিলের বিপক্ষে দেশের প্রতিনিধিত্ব করছেন মোরাতা। ম্যাচে শেষে তাই তিনি দর্শকদের আহ্বান জানিয়েছেন, ক্লাবের আগে দেশকে রাখার জন্য।

তিনি বলেন, ‘আমার দেশে দর্শকরা জাতীয় দলের একজন খেলোয়াড়কে দুয়ো দেয়, যে কিনা আমাদের অধিনায়ক এবং আমাদের জন্য আদর্শ। এমন আচরণ আমাকে গভীরভাবে আহত করেছে। এসব বিদ্রুপ যখন শুনি, একজন স্প্যানিশ হিসেবে লজ্জিত হই। আমাদের ক্লাবের প্রতি আনুগত্য একপাশে সরিয়ে রাখতে হবে। এটা স্পেন জাতীয় দল, প্রীতি ম্যাচ হোক, অফিসিয়াল প্রতিযোগিতা হোক বা না হোক।’

মোরাতাকে স্প্যানিশ সমর্থকদের দুয়ো দেওয়ার কাণ্ড দেখে বেশ অবাক হয়েছেন ব্রাজিল কোচ দরিভাল জুনিয়র।

ব্রাজিল কোচ বলেন, ‘আমি ফুটবলে অনেক কিছুই ঘটতে দেখেছি, কিন্তু এমন কিছু কখনও দেখিনি।’

সারাবাংলা/এসএস

আলভারো মোরাতা মোরাতাকে দুয়ো স্পেন কোচ স্পেন বনাম ব্রাজিল


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর