Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাফিনহার গোলে বার্সার জয়

স্পোর্টস ডেস্ক
৩১ মার্চ ২০২৪ ০৪:০৯

ঘরের মাঠে লাস পালমাসের বিপক্ষে জিততে ঘাম ছুটে গেল বার্সেলোনার। ম্যাচের ২৪ মিনিটের মাথায় লাস পালমাস গোলরক্ষক লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। আর তাতেই ম্যাচের বাকি সময় ১০ জনের দলের বিপক্ষে খেলে বার্সেলোনা। তবে ১০ জনের দলের বিপক্ষেও প্রথমার্ধে গোল করতে পারেনি বার্সা। দ্বিতীয়ার্ধে রাফিনহার করা একমাত্র গোলে ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালান ক্লাবটি।

এই জয়ে লা লিগার পয়েন্ট টেবিলে বার্সেলোনার অবস্থানের কোনো পরিবর্তন হয়নি। তবে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে কমেছে পয়েন্ট ব্যবধান। ৩০ ম্যাচে ২০ জয় ৭ ড্র আর ৩ হারে ৬৭ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সেলোনা। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে আছে লাস পালমাস। অন্যদিকে এক ম্যাচ কম খেলে ২২ জয় ৬ ড্র আর এক হারে ৭২ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে রিয়াল মাদ্রিদ।

বিজ্ঞাপন

ঘরের মাঠে ম্যাচের ১৯তম মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন রাফিনহা। তবে রেফারি অফসাইডের কারণে গোল বাতিল করেন। এর মিনিট খানেক পরেই ফাউল করে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন লাস পালমাস গোলরক্ষক। ম্যাচের তখনও প্রায় ৭০ মিনিট বাকি। ১০ জনের দলে পরিণত হওয়া লাস পালমাসকে জেঁকে ধরে বার্সা।

৩৫তম মিনিটে এসে রবার্ট লেভান্ডোফস্কির হেডার গোলবারে লেগে প্রতিহত হলে লিড নেওয়া হয়নি বার্সার।

দ্বিতীয়ার্ধে মাঠে ফিরেই গোলের জন্য মরিয়া হয়ে ওঠে বার্সা। অবশেষে ম্যাচের ৫৯তম মিনিটে  জাও ফেলিক্সের বাড়ানো বল থেকে দারুণ এক ফিনিশ টানেন রাফিনহা। এতেই বার্সেলোনা এগিয়ে যায় ১-০ গোলের ব্যবধানে।

এগিয়ে যাওয়ার পর আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় বার্সা। ৭৭তম মিনিটে জাও ফেলিক্সের শট গোলপোস্টে লেগে প্রতিহত হয়। শেষ দিকে লাস পালমাস কিছুটা আক্রমণে উঠলেও আর গোল শোধ করতে পারেনি। এতেই বার্সেলোনা ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

টপ নিউজ বার্সেলোনা বনাম লাস পালমাস রাফিনহা লা লিগা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর