Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গণমাধ্যম ফুটবলের প্রায় কিছুই জানে না— লুইস এনরিক

স্পোর্টস ডেস্ক
১ মে ২০২৪ ২০:১৯

বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে সেমিফাইনালের প্রথম লেগে মাঠে নামছে প্যারিস সেইন্ট জার্মেই। সিগন্যাল ইদুনা পার্কে ম্যাচের আগে শক্তিমত্তার বিচারে এগিয়ে থাকবে পিএসজিই। তবে ফুটবলে কেউই ফেভারিট নয়, এমনটাই মনে করেন পিএসজি কোচ লুইস এনরিকে। আর গণমাধ্যমে পিএসজিকে এগিয়ে রাখার জবাবে তিনি বলেন, গণমাধ্যম ফুটবলের প্রায় কিছুই জানে না।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালের প্রথম লেগে বুরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হবে পিএসজি। ম্যাচটি ডর্টমুন্ডের মাঠে গড়াবে বুধবার বাংলাদেশ সময় রাত ১টায়।

প্রতিপক্ষের মাঠে খেলতে এসে ফেভারিট নিয়ে প্রশ্নের উত্তরে এনরিকে বললেন, নিজেদের মাঠে ও গ্যালারিভর্তি সমর্থকদের সামনে খেলাটা সুবিধার এবং সেটা প্রথম লেগে পাবে ডর্টমুন্ড।

পিএসজি আছে অবশ্য বেশ ছন্দে। তবে ফেভারিট ইস্যুতে এনরিকে মজার ছলে দিলেন উত্তর।

এনরিক বলেন, ‘তাই নাকি? এ কারণেই বলি, গণমাধ্যম ফুটবলের প্রায় কিছুই জানে না। দীর্ঘদিন ধরে এটাই আমার অভিমত।’

তিনি আরও বলেন, ‘এখানে আসতে পারার সৌন্দর্য্য হচ্ছে, খুবই বিশেষ একটা ম্যাচ উপভোগ করার সুযোগ আমাদের; যে মাঠে খেলা, আমি বলব, এটা ইউরোপের অন্যন্য একটি এবং আমাদের সামনে ফাইনালে কোয়ালিফাই করে সমর্থকদের আনন্দ দেওয়ার সুযোগ আছে। আমরা উপভোগের চেষ্টা করব।’

মৌসুমে এরই মধ্যে ফ্রেঞ্চ সুপার কাপ ও লিগ ওয়ান শিরোপা জিতে নিয়েছে পিএসজি। তাদের সামনে সুযোগ আছে ফ্রেঞ্চ কাপের ট্রফি জয়েরও।

সারাবাংলা/এসএস

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ বুরুশিয়া ডর্টম্যন্ড বনাম প্যারিস সেইন্ট জার্মেই লুইস এনরিক সেমিফাইনাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর