Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিকিৎসার জন্য রামোসের দেশে সালাহ


২৯ মে ২০১৮ ১৭:১১

।। সারাবাংলা ডেস্ক ।।

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রামোসের সঙ্গে বল কাটাকাটি করতে গিয়ে কাঁধে চোট পান লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহ। চোটের পর রাশিয়া বিশ্বকাপে তার থাকা নিয়ে সংশয় দেখা দিলেও বেশ আত্মবিশ্বাসী এই ফরোয়ার্ড। বিশ্বকাপের আগেই মাঠে ফেরাতে উন্নত চিকিৎসার জন্য তাকে নেয়া হচ্ছে স্পেনে।

বিশ্বকাপে ফিরতে এখনো আশায় বুক বেঁধে আছেন সালাহ। তাকে সুস্থ করতেও চলছে নানা পরিকল্পনা। মিশর ফুটবল ফেডারেশন জানিয়েছে, এবার উন্নত চিকিৎসার জন্য স্পেন নেয়া হচ্ছে সালাহকে, যেখানে তার সঙ্গে লিভারপুলের একজন মেডিকেল সহযোগীও থাকবেন।

তবে এরই মধ্যে বিতর্ক উঠেছে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসকে নিয়ে। অনেকেই বলছেন সালাহর ইনজুরিতে পড়ার জন্য একমাত্র রামোসই দায়ী। কিন্তু ম্যাচ শেষে সালাহর এমন ইনজুরির কারণে তার দ্রুত সুস্থ হয়ে ওঠার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি টুইটে বলেছিলেন রামোস।

কিন্তু এরই মধ্যে শনিবার (২৬ মে) রাতের খেলায় সালাহর ইনিজুরিকে কেন্দ্র করে মিশরীর এক আইনজীবী রামোসের বিরুদ্ধে ১ বিলিয়ন ইউরোর একটি মামলা ঠুকে দিয়েছেন। সেই আইনজীবী জানিয়েছেন, ‘রামোস ইচ্ছা করেই এমন কাণ্ড ঘটিয়েছে এবং এর জন্য তাকে শাস্তি দেয়া উচিৎ।’

এখানেই থেমে নেই। এরই মধ্যে এমন কাণ্ড নিয়ে চলছে অনলাইন পিটিশন। যেখানে দাবী করা হচ্ছে রামোস একটি অনৈতিক কাজ করেছে। মোহামেদ সালাহ আবদুল-হাকীম নামের লিভারপুলের একজন সমর্থক change.org petition নামের একটি ওয়েবসাইটে এই পিটিশন শুরু করেন। যেখানে দুই দিনের মধ্যেই ৪০ লাখেরও বেশি মানুষ পিটিশনে অংশ নিয়েছে।

আগামী ১৫ জুন উরুগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে রাশিয়া বিশ্বকাপ মিশন শুরু করবে মিশর। ‘এ’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ স্বাগতিক রাশিয়া এবং সৌদি আরব। তবে বিশ্বকাপের আগে ইনজুরি শেষে সালাহ মাঠে ফিরবেন কি না, তা জানতে অপেক্ষায় থাকতে হচ্ছে।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর