Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবাহনীকে উড়িয়ে মেরিনার্সের প্রতিশোধ


২৯ মে ২০১৮ ১৮:৩৬

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: এক মাস আগে ঢাকা আবাহনীর কাছেই হেরে খাজা রহমতউল্লাহ ক্লাব কাপের শিরোপা হাতছাড়া হয়েছিল মেরিনার ইয়াংস ক্লাবের। ঢাকা প্রিমিয়ার হকি লিগে এসে প্রথম সাক্ষাতেই সেই প্রতিশোধ তুললো মতিঝিলের ক্লাবটি।

ধানমন্ডি জায়ান্টদের জালে গুনে গুনে পাঁচবার বল পাঠিয়েছে অলিভার কার্টজের শিষ্যরা। হজম করেছে মাত্র একটি গোল। এই জয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান সুসংহত করলো লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

গুলিস্তানস্থ মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বিকালে ম্যাচ শুরু হওয়ার ২৩ মিনিটের মধ্যেই পিসি থেকে মোহাম্মদ জুলহাইরির গোলে এগিয়ে যায় মেরিনার্স। তার পাঁচ মিনিট পর মাহবুব হারুনের আকাশী-হলুদ শিবিরে ফের চয়নদের আঘাত। মইনুল ইসলাম কৌশিক গোল করে ব্যবধান দ্বিগুণ করেন (২-০)। তার এক মিনিটের মধ্যে ছুটতে থাকা মেরিনার্সকে থামায় আবাহনী। বালজিত সিং গোলে ব্যবধান কমায় হারুনের শিষ্যরা (২-১)। এরপর পুস্কর খীসা মিমোর গোলে মেরিনার্স এগিয়ে যায় আরেক ধাপ। ফিল্ড গোল করে ব্যবধান ৩-১কে পরিণত করে মিমো।

এ অবস্থায় দ্বিতীয়ার্ধে গিয়ে ব্যবধান কমানোর চেষ্টা করে আবাহনী। সেই সুযোগ কাজে লাগায় মেরিনার্সও। ৫৪ মিনিটে মেরিনার্সকে জয়ের আরও কাছে নিয়ে যান কৌশিক (৪-১)। ৬৫ মিনিটে পিসি থেকে গোল করে ম্যাচ বগলদাবা করে নেয় মতিঝিলের ক্লাবটি। পিসি থেকে গোল করেন নাইম উদ্দিন।

দিনের প্রথম ম্যাচে পুলিশ হকি ক্লাবকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ এসসি। ৯-১ গোল ব্যবধানে হারিয়েছে দলটি। বাংলাদেশ এসসির পক্ষে হ্যাটট্রিক করেন সজীব হোসেন। দুটি গোল আসে ‍গুরুজিত সিংয়ের স্টিক থেকে। একটি করে গোল করেন রবিন্দর সিং, যোগিন্দর সিং ও রুবেল হোসেন। পুলিশ ক্লাবের একমাত্র গোলদাতা জামিল বিন তালিব।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

 

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর