Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিসিবির বাংলা টাইগার্স দলে মুশফিক-সাইফউদ্দিন-মিরাজ

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৫ মে ২০২৪ ১৮:৩৭

এই মুহূর্তে যুক্তরাষ্ট্র সফর করছে বাংলাদেশ ক্রিকেট দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিশ্বকাপের দেশে তিন ম্যাচের টি-টোয়েন্টি খেলছে বাংলাদেশ। এর মধ্যে বাংলা টাইগার্সের স্কোয়াড ঘোষণা করল বিসিবি। বিশ্বকাপ দলে সুযোগ না পাওয়া ক্রিকেটারদের সঙ্গে অভিজ্ঞ-তরুণদের মিশেলে বাংলা টাইগার্স স্কোয়াড গঠন করা হয়েছে।

বিশ্বকাপ দল থেকে ছিটকে পরা মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজদের সঙ্গে দলে আছেন অভিজ্ঞ মুশফিকুর রহিম, এনামুল হক বিজয়, নুরুল হাসান সোহান, পারভেজ হোসেন ইমনরা। এর কদিন আগে তরুণ ক্রিকেটারদের নিয়ে এইচপি স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। অর্থাৎ পাইপলাইনে থাকা ক্রিকেটারদের বসে থাকতে হচ্ছে না, অনুশীলনে থাকার সুযোগ পাচ্ছেন।

শনিবার (২৫ মে) এক বিবৃতিতে ২১ সদস্যের বাংলা টাইগার্স দল ঘোষণা করেছে বিসিবি। আগামীকাল রোববার সকাল ৯টা থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রস্তুতি ক্যাম্প শুরু হবে।

পরে সিলেট ও চট্টগ্রামে বাংলা টাইগার্সের ক্যাম্প হবে। ক্যাম্পে স্কিল ট্রেনিংয়ের পাশাপাশি বিভিন্ন পরিস্থিতি মোকাবিলায় মানসিকিভাবে প্রস্তুত থাকার প্রশিক্ষণও দেওয়া হবে। পরে বিসিবির এইচপি দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলা টাইগার্স।

বাংলা টাইগার্স স্কোয়াড: সাদমান ইসলাম, জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, পারভেজ হোসেন ইমন, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মমিনুল হক, শাহাদাত হোসেন দিপু, নুরুল হাসান সোহান, মাহিদুল ইসলাম অংকন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, হাসান মুরাদ, নাসুম আহমেদ, খালেদ আহমেদ, মুশফিক হাসান, নাহিদ রানা, রেজাউর রহমান রাজা ও আবু হায়দার রনি।

সারাবাংলা/এসএইচএস

বাংলা টাইগার্স বিসিবি


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর