Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কবে দেশে ফিরছেন শান্ত-সাকিবরা?

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৬ জুন ২০২৪ ২১:১৮

বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ যাত্রা থেমে গেছে সুপার এইটে। বিশ্বকাপে এটা ছিল বাংলাদেশের প্রথমবার সুপার এইটে উঠার ঘটনা। তবু এবারের বিশ্বকাপকে ‘সফল’ বলছেন না কেউই! বিশেষ করে সেমিফাইনালে উঠার সুযোগ তৈরি হওয়ার পর বাংলাদেশ যেভাবে খেলেছে সেটা নিয়ে সমালোচনা হচ্ছে সর্বোত্র।

গত ২৫ জুন আফগানিস্তানের বিপক্ষে খেলতে নেমেছিল বাংলাদেশ। সেদিন ১২.১ ওভারে ১১৫ রান তুলতে পারলে বিশ্বকাপের সেমিফাইনালে উঠে যেত বাংলাদেশ। কিন্তু এই টার্গেটে বাংলাদেশ যেভাবে ব্যাটিং করেছে সেটা নিয়ে প্রশ্ন উঠছে। সেদিন ১২.১ ওভারে ম্যাচ জয় তো দূরের কথা বাংলাদেশ উল্টো ম্যাচ হেরেই গেছে। সেখানেই বিশ্বকাপ যাত্রা থেমে গেছে নাজমুল হোসেন শান্তর দলের।

সেই হারের পর অনেকটা সময় পেরিয়ে গেলেও এখনো দেশে ফিরেননি বাংলাদেশি ক্রিকেটাররা। এদিকে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র বলছে, সবকিছু ঠিক থাকলে আগামী ২৮ জুন দেশে ফিরবেন ক্রিকেটাররা। ওই দিন সকাল ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা বাংলাদেশি ক্রিকেটারদের।

শ্রীলংকা, নেদারল্যান্ডস ও নেপালকে হারিয়ে বিশ্বকাপের সুপার এইটে উঠেছিল বাংলাদেশ। তবে সুপার এইটে টাইগারদের পারফরম্যান্স ছিল হতাশার। ভারত ও অস্ট্রেলিয়ার বিপক্ষে দাঁড়াতেই পারেনি নাজমুল হোসেন শান্তর দল। তবু অন্যদের ব্যর্থতায় সেমিফাইনালে যাওয়ার সম্ভবনা তৈরি হয়েছিল। কিন্তু আফগানিস্তানের বিপক্ষে সেই সুযোগ কাজে লাগাতে পারেনি বাংলাদেশ।

সারাবাংলা/এসএইচএস

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর