Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাফিস ইকবালের চিকিৎসা হবে ব্যাংককে

স্পোর্টস করেসপন্ডেন্ট
৬ জুলাই ২০২৪ ২২:০৯

ব্রেন স্ট্রোক করা জাতীয় ক্রিকেট দলের সাবেক ব্যাটার ও জাতীয় ক্রিকেট দলের লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবালকে ব্যাংককে নিয়ে যাওয়া হচ্ছে। আগামীকাল এয়ার অ্যাম্বুলেন্সে করে নাফিসকে ব্যাংককে নিয়ে যাওয়া হবে।

ইমার্জেন্সি কোনো বিষয় নয়, মূলত পরিবারের চাওয়াতেই ব্যাংকক নিয়ে যাওয়া হচ্ছে নাফিসকে। নাফিসের বাকি চিকিৎসা সেখানেই করাতে চায় তার পরিবার। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

বিজ্ঞাপন

দেবাশিষ চৌধুরী বলেন, ‌‘নাফিসদের পরিবার সিদ্ধান্ত নিয়েছে তাকে নিয়ে ব্যাংকক যাবে। সেখানে তার ট্রিটমেন্ট হবে। ইমারজেন্সি কিছু নয়। এখন তার শারীরিক অবস্থা স্থিতিশীল। আগের থেকে ভালো আছে আর কি।’

শুক্রবার সকালে ব্রেন স্ট্রোক করেন নাফিস ইকবাল। চট্টগ্রামে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তার অবস্থার উন্নতি না হওয়াতে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় স্থানান্তর করা হয় তাকে। রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

চিকিৎসকদের বরাত দিয়ে দেবাসিশ চৌধুরী নাফিসের শারীরিক অবস্থা সম্পর্কে জানিয়েছিলেন, ‘কনজারভেটিভ ম্যানেজমেন্টের মাধ্যমে এই সমস্যার সমাধান সম্ভব। বিশেষজ্ঞদের মতামত অনুযায়ী এটা যদি আরও খারাপের দিকে না যায়, তাহলে এই সমস্যা পুরোপুরি ভালো হয়ে যাওয়া সম্ভব। আমরা আশাবাদী কয়েক সপ্তাহের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে যাবেন নাফিস।’

বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে ম্যাচ খেলেছেন নাফিস। বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খানের ভাইয়ের ছেলে ও জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই নাফিস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

নাফিস ইকবাল বিসিবি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর