Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশ সিরিজের জন্য পাকিস্তানের দল ঘোষণা

স্পোর্টস করেসপেন্ডেন্ট
৭ আগস্ট ২০২৪ ২০:৩৫

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলতি মাসে পাকিস্তান সফর করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সিরিজের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ১৭ সদস্যের দলে অধিনায়ক যথারীতি শান মাসুদ।

তারকা পেসার শাহিন আফ্রিদির দলে থাকা না থাকা নিয়ে কথা হচ্ছিল। শেষ পর্যন্ত দলে আছেন তিনি। তবে সহ-অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে শাহিনকে। তার বদলে এই দায়িত্বে রাখা হয়েছে ব্যাটার সৌদ শাকিলকে।

সর্বশেষ অস্ট্রেলিয়া সিরিজের দল থেকে বেশ কয়েকজন ক্রিকেটারকে বাদ দিয়ে এই দল সাজানো হয়েছে। বাদ পড়েছেন ইমাম–উল–হক, ফাহিম আশরাফ, মোহাম্মদ নওয়াজ, নোমান আলী ও সাজিদ খান। চোটের কারণে নেই পেসার হাসান আলী ও মোহাম্মদ ওয়াসিম আলী জুনিয়র। ঘরোয়া ক্রিকেটে পারফর্ম করে ডাক পেয়েছেন মোহাম্মদ হুরাইরা, কামরান গুলাম ও মোহাম্মদ আলী।

দুটি টেস্ট খেলতে ৮ আগস্ট পাকিস্তানের বিমান ধরার কথা বাংলাদেশ দলের। বাংলাদেশ-পাকিস্তান দুই টেস্ট সিরিজের প্রথমটি শুরু হবে ২১ আগস্ট রাওয়ালপিন্ডিতে, পরেরটি ৩০ আগস্ট করাচিতে।

পাকিস্তান স্কোয়াড:

শান মাসুদ (অধিনায়ক), সৌদ শাকিল (সহ-অধিনায়ক), আবদুল্লাহ শফিক, আবরার আহমেদ, বাবর আজম, কামরান গুলাম, খুররাম শাহজাদ, মির হামজা, মোহাম্মদ আলী, মোহাম্মদ হুরাইরা, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাঈম আইয়ুব, সালমান আলী আগা, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি ও আমের জামাল।

সারাবাংলা/এসএইচএস

বাংলাদেশ-পাকিস্তান সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর