Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরেণ্য ক্রীড়া সাংবাদিক অঘোর মন্ডল আর নেই

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৬

বরেণ্য ক্রীড়া সংবাদিক অঘোর মন্ডল আর নেই। আজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

অঘোর মন্ডলের পরিবার থেকে মৃত্যুর খবরটি নিশ্চিত করা হয়েছে। দীর্ঘদিন যাবত কিডনি সমস্যা ও হৃদরোগসহ নানান শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি। এর মধ্যে গত ৫ সেপ্টেম্বর ডেঙ্গুতে আক্রান্ত হন অভিজ্ঞ এই সাংবাদিক। সেখান থেকে আর ফিরে এলেন না অঘোর মন্ডল।

বিজ্ঞাপন

পরিস্থিতির অবনতি হলে সাধারণ কেবিন থেকে আইসিইউতে নেওয়া হয়েছিল তাকে। পরে নেওয়া হয় লাইফ সাপোর্টে। কিন্তু ফেরানো যায়নি তাকে। মৃত্যুকালে স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন অঘোর মন্ডর।

তিন দশকেরও বেশি সময় ধরে সাংবাদিকতা পেশায় যুক্ত ছিলেন তিনি। নব্বাইয়ের দশকে আজকের কাগজ দিয়ে সাংবাদিকতা শুরু করে তিনি। তারপর কাজ করেছেন বিভিন্ন সংবাদ মাধ্যমে।

একটা সময় বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশনের (বিএসজেএ) সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন অঘোর মন্ডল। ২০১৭ সালে সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছন। অঘোর মন্ডলের বিদায়ে ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

সারাবাংলা/এসএইচএস

অঘোর মন্ডল

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর