Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার সাকিবের সমর্থনে মিরপুরে বিক্ষোভ

স্পোর্টস করেসপন্ডেন্ট
১৮ অক্টোবর ২০২৪ ১৯:৪৭

গতকাল সাকিব আল হাসানকে বাংলাদেশ দলের হয়ে খেলতে না দেওয়ার দাবিতে মিরপুর স্টেডিয়ামের সামনে বিক্ষোভ করেছে একদল লোক। বিসিবি সভাপতি বরাবর কাল স্মরকলিপিও দিয়েছে তারা। আজ মিরপুর স্টেডিয়ামের সামনে সাকিবের পক্ষে অবস্থান নিয়ে বিক্ষোভ করল একদল মানুষ।

আজ শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে ‘উই স্যান্ড উইথ সাকিব আল হাসান’ হ্যাশট্যাগ দেওয়া ব্যানার নিয়ে মিরপুর স্টেডিয়ামের সামনে জড়ো হয় ‘সাকিবিয়ান’ দাবি করা একদল লোক। সাকিব আল হাসানকে নিয়ে কোনো যড়যন্ত্র হলে, তাকে অমর্যাদা করা হলে ‘সাকিবিয়ান’রা তা মেনে নেবে না বলেছেন বিক্ষোভকারীরা।

বিজ্ঞাপন

ব্যানারেও লেখা ছিল, ‘বাংলার নবাব সাকিব আল হাসানকে নিয়ে কোনো রকম যড়যন্ত্র আমরা সাকিবিয়ানরা মেনে নেব না।’ স্টেডিয়ামের দুই নম্বার গেটের সামনে ‘সাকিব’ ‘সাকিব’ গ্লোগান দিতে থাকেন সেই সমর্থকরা।

গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সমর্থকরা বলেছেন, সাকিবকে জাতীয় দলে দেখতে চান তারা। তাকে নিয়ে কোনো রকমের যড়যন্ত্র করা হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন সমর্থকরা।

এই বিক্ষোভ যখন চলছিল তার কিছুক্ষণ আগেই সাকিব আল হাসানের বদলে মিরপুর টেস্টের জন্য বাংলাদেশ দলে অন্তর্ভূক্ত করা হয় হাসান মুরাদকে। প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু বলেছেন, তাদের জানানো হয়েছে প্রথম টেস্টে সাকিব অ্যাভেইলেবল নয়।

উল্লেখ্য, আগামী ২১ অক্টোবর থেকে মিরপুরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলতে নামবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সাকিব আল হাসানকে রেখে প্রথমে এই টেস্টের জন্য দল ঘোষণা করছিল বাংলাদেশ। সাকিবও যুক্তরাষ্ট্র থেকে টেস্ট খেলতে বাংলাদেশের বিমান ধরেছিলেন। কিন্তু দুবাই পর্যন্ত এলেও দেশে আর পৌঁছা হয়নি তার। পরে নানান ঘটনার প্রেক্ষিতে তার বদলে হাসান মুরাদকে দলে নিয়েছে বিসিবি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর