Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যেভাবে পাওয়া যাবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট

স্পোর্টস করেসপন্ডেন্ট
১৯ অক্টোবর ২০২৪ ২২:০৫

সবকিছু ঠিক থাকলে আগামী সোমবার (২১ অক্টোবর) থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ। সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এই ম্যাচের টিকিট সংক্রান্ত তথ্য জানাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার (১৯ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে টিকিট সংক্রান্ত খুটিনাটি জানিয়েছে বিসিবি। আগের মতোই স্টেডিয়ামের ১ নম্বার গেটের পাশে বুথ থেকে সংগ্রহ করা যাবে মিরপুর টেস্টের টিকিট। টিকিট বিক্রি শুরু হবে ম্যাচের আগের দিন অর্থাৎ রোববার থেকে। টিকিট বিক্রি শুরু হবে রোববার সকাল ১০টা থেকে।

বিজ্ঞাপন

মিরপুর টেস্টে মোট পাঁচ ধরনের টিকিট বিক্রি করবে বিসিবি। টিকিটমূল্য সর্বনিম্ন ১০০ টাকা, সর্বোচ্চ ১০০০ টাকা। পূর্ব গ্যালারির টিকিটমূল্য ধরা হয়েছে ১০০ টাকা। উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। ক্লাব হাউসের টিকিটমূল্য ৩০০ টাকা। আর ভিআইপি স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে খরচ করতে হবে ৫০০ টাকা। সবচেয়ে বেশি ১০০০ হাজার টাকা দাম নির্ধারণ করা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের।

প্রায় ১১ মাস পর মিরপুরে টেস্ট খেলতে নামছে বাংলাদেশ। এর আগে এই স্টেডিয়ামে বাংলাদেশ টেস্ট খেলেছিল ২০২৩ সালের ডিসেম্বর, নিউজিল্যান্ডের বিপক্ষে।

সারাবাংলা/এসএইচএস

বাংলাদেশ- দক্ষিণ আফ্রিকা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর