Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জার্মান কর্মকর্তার কারণে খেপেছিলেন সুইডেন কোচ? (ভিডিও)


২৪ জুন ২০১৮ ১২:২১

স্পোর্টস ডেস্ক ।।

শনিবার (২৪ জুন) দারুণ এক ম্যাচ উপহার দিয়েছে জার্মানি-সুইডেন। পুরো ম্যাচে শক্তিশালী জার্মানের বিপক্ষে লড়াই করেছিল সুইডিশরা। তবে যোগ করা মিনিটে টনি ক্রুসের দারুণ গোলে জয় তুলে নিয়েছে গতবারের চ্যাম্পিয়নরা। কিন্তু সেই গোলের পরই শুরু হয় উত্তেজনা। জয় উদযাপন করতে গিয়ে সুইডেনের বেঞ্চের সামনে গিয়ে কিছু একটা বলে ফেলেছিলেন জার্মান এক অফিসিয়াল। আর সেখান থেকেই শুরু হয় উত্তেজনা।

প্রথমার্ধে ১-০ তে এগিয়ে থেকেই বিরতিতে যায় সুইডেন। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে সমতায় ফেরে জার্মানি, এরপর অতিরিক্ত সময়ে ফ্রি-কিক থেকে টনি ক্রুসের গোলে জয় পায় জার্মানরা। গোলের উত্তেজনায় জার্মানের এক কোচিং কর্মকর্তা সুইডেনের বেঞ্চের সামনে গিয়ে হাত নাড়িয়ে কিছু একটা বলে ফিরতেই উত্তেজিত হয়ে ওঠেন সুইডেন কোচ ইয়ান অ্যান্ডারসন। তার সাথে উত্তেজিত হয়ে এগিয়ে আসেন সুইডিশ কোচরাও।

এরপর অতিরিক্ত খেলোয়াড়রাও উত্তেজিত হয়ে এগিয়ে আসেন সেখানে। ততক্ষণে জার্মান কর্মকর্তাকে সরোজে এক ধাক্কা দেন সুইডিশ কোচ। তবে এরপরই রেফারি আর সাইড বেঞ্চে বসে থাকা জার্মান কর্মকর্তারা এসে নিষ্পত্তি করলে উত্তেজনা আর বেশিদূর গড়ায়নি।

তবে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কথা বলেছেন অ্যান্ডারসন। তিনি অবশ্য দোষটা দিয়েছেন জার্মান অফিসিয়ালের কাঁধেই, ‘কয়েকজন জার্মান কর্মকর্তা এসে আমাদের বেঞ্চের সামনে অসম্মানজনক মন্তব্য করেছিল। তার অঙ্গভঙ্গিও ভালো ছিল না, যে কারণে আমি রেগে যাই। বেঞ্চে বসে থাকা অন্যরাও রেগে যায়।’

জার্মান কোচ জোয়াকিম লো অবশ্য নিজেদের অফিসিয়ালের পক্ষেই বলেছেন। জার্মান কর্মকর্তা কোনো অসম্মানজনক আচরণ করেনি বলে মন্তব্য করেছেন লো, ‘আমাদের কর্মকর্তার কাছ থেকে এমন কোনো আচরণ দেখিনি। সুইডিশ বেঞ্চের দিকে সে কোনো ইঙ্গিতও করেনি। সত্যিই খুব অবাক হয়েছি।’

 

সারাবাংলা/এসএন

পড়ুন:শেষ মুহূর্তের গোলে জার্মানির অবিশ্বাস্য জয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর