Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রাজিল দলে আবারো ইনজুরি


২৪ জুন ২০১৮ ১৩:১৯

স্পোর্টস ডেস্ক ।।

ইনজুরির কারণে কোস্টারিকার বিপক্ষে মাঠে নামতে পারেননি ব্রাজিলের রাইট ব্যাক দানিলো। এবার ইনজুরিতে পড়লেন ব্রাজিল ফরোয়ার্ড ডগলাস কস্তা। যে কারণে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামতে পারবেন না এই ব্রাজিল তারকা।

শুক্রবার (২২ জুন) কোস্টারিকার বিপক্ষে ২-০ গোলের ব্যবধানে দারুণ জয় পেয়েছিল ব্রাজিল। ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতে উইলিয়ানের বদলি হিসেবে মাঠে নামেন ডগলাস কস্তা। জুভেন্টাসের এই তারকাকে মাঠে নামানোর পরই বেড়ে যায় ব্রাজিলের আক্রমণ। কোস্টারিকার গোলমুখে একের পর এক আক্রমণ চালাতে থাকে সেলেসাওরা।

ম্যাচ শেষে উরুতে ব্যাথা অনুভব করেন এই জুভেন্টাস তারকা। এরপর ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানিয়েছেন, উরুর ইনজুরিতে পড়লেন ডগলাস কস্তা। যে কারণে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামতে পারবেন না তিনি, ‘উরুর ইনজুরির কারণে সার্বিয়ার বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না ডগলাস কস্তা।’

পেশিতে ইনজুরির কারণে ব্রাজিলের সঙ্গে যেতে পারবেন না কস্তা, ‘পেশিতে আঘাতের কারণে ব্রাজিল টিমের সঙ্গে সে যেতে পারবে না। তাকে সোচিতেই থাকতে হবে।’

বিশ্বকাপের ঠিক আগে ইনজুরি পড়ে ছিটকে যান ব্রাজিল দলের সেরা রাইটব্যাক দানি আলভেস। এরপর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমে গোড়ালিতে চোট পেলেও নেইমার। তবে কোস্টারিকার বিপক্ষে ম্যাচের শুরু থেকেই মাঠে নেমেছিলেন ব্রাজিল স্ট্রাইকার। আর সেই ম্যাচের আগেই ইনজুরিতে পড়ে মাঠে নামতে পারেননি দানিলো। এবার ইনজুরি তালিকায় নাম লেখালেন কস্তা।

 

সারাবাংলা/এসএন

পড়ুন: রোমারিওকে টপকে গেলেন নেইমার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর