Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেইমার আমাকে মাঠেই অপমান করেছিল: থিয়াগো সিলভা


২৪ জুন ২০১৮ ১৫:০৯

স্পোর্টস ডেস্ক ।।

শুক্রবার (২২ জুন) কোস্টারিকার বিপক্ষে দারুণ এক জয় পেয়েছিল ব্রাজিল। ম্যাচের যোগ করা সময়ে কুতিনহোর গোল আর শেষদিকে নেইমারের গোলে ২-০ ব্যবধানে জয় তুলে নেয় ব্রাজিল। কিন্তু সেই ম্যাচে নেইমারকে নিয়ে কম বিতর্ক ছড়ায়নি। ম্যাচ শেষে আবেগেও ভেসেছেন এই তারকা। তবে ম্যাচের এক পর্যায়ে পিএসজি সতীর্থ ও ব্রাজিল অধিনায়ক থিয়াগো সিলভাকে অপমান করেছেন নেইমার। আর সেটাই নিজ মুখেই বলেছেন ব্রাজিল অধিনায়ক।

ঘটনা ঘটে ম্যাচ চলাকালীন সময়েই। ম্যাচের শেষদিকে সিলভা বল ছেড়ে দেন কোস্টারিকার খেলোয়াড়দের কাছে। আর তাতেই চটে যান নেইমার। ম্যাচ শেষে সেটাই জানিয়েছেন সিলভা, ‘ওর আচরণে খুব কষ্ট পেয়েছি, খেলা শেষেও অবশ্য ওকে (নেইমার) সেটা বলেছি।’

ম্যাচে তখন চরম উত্তেজনা চলছিল। কোস্টারিকার জালে তখনও বল জড়াতে পারেননি ব্রাজিল খেলোয়াড়রা। তবে ম্যাচের ৮৩ মিনিটে রেফারির নির্দেশেই নাকি কোস্টারিকার খেলোয়াড়দের কাছে বল ছেড়ে দিয়েছিলেন সিলভা। সংবাদ সম্মেলনেও জানিয়েছেন সেটাই। শুধু সিলভা নয়, নেইমারের এমন আচরণে অসন্তোষ প্রকাশ করেছেন ব্রাজিলের অন্য খেলোয়াড়রাও।

নেইমারের কাছ থেকে এমন আচরণ একেবারেই মেনে নিতে পারেননি সিলভা, ‘ও (নেইমার) আমার ছোট ভাইয়ের মতো, তাই আমি ওর খেয়াল রাখার চেষ্টা করি। কিন্তু আজ (শুক্রবার) কোস্টারিকার খেলোয়াড়দের বল ছেড়ে দেওয়ায় মাঠেই সে আমাকে অপমান করেছে। বল ছেড়ে দেয়া নিয়ে সে আমাকে যুক্তি দেখিয়েছে। তবে আমি মনে করি, এই একটা বলে আমাদের জয় পাওয়ার মতো কিছু হতো না।’

ম্যাচের ৮১ মিনিটে রেফারির সিদ্ধান্তের পর অপেশাদারি আচরণের কারণে হলুদ কার্ড দেখতে হয়েছে নেইমারকে। একই সময় হলুদ কার্ড দেখেন বার্সেলোনার মিডফিল্ডার কুতিনহো।

গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মস্কোর স্পার্টাক স্টেডিয়ামে ২৭ জুন (বৃহস্পতিবার) সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে নেইমার-সিলভা-কুতিনহোরা। বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু হবে ম্যাচটি।

 

সারাবাংলা/এসএন

পড়ুন: শেষ মুহূর্তের জোড়া গোলে ব্রাজিলের প্রথম জয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর