Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যাংককে যুব টেনিসের দুই ফাইনালে বাংলাদেশ


১৭ জানুয়ারি ২০১৯ ১৮:৫৪

।। স্পোর্টস করেসপন্ডেন্ট ।।

আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনুমোদিত আইটিএফ এশিয়ান অনুর্ধ ১৪ ডেভলপমেন্ট চ্যাম্পিয়নশীপের ডিভিশন-২’ এর দ্বিতীয় প্রতিযোগিতার দুই ফাইনালে উঠেছে বাংলাদেশের যুবারা। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) ছিল সেমি ফাইনালের ম্যাচগুলো। বালক এককের ফাইনালে উঠেছেন মাহাদী হোসেন আলভি ও বালক দ্বৈতে রুমর হোসেন ও হামিদ ইসরার গুল।

বালক এককের সেমি-ফাইনালে বাংলাদেশের মাহাদী হোসেন আলভি ৭-৬, ৬-১ গেমে নেপালের আরিয়ান গিরিকে পরাজিত করে ফাইনালে উঠেছেন।

বালক দ্বৈতের সেমি-ফাইনালে দেশের মো: রুমন হোসেন পাকিস্তানের হামিদ ইসরার গুলের সঙ্গে জুটি বেঁধে ৬-১, ৪-৬, ১১-৯ গেমে ইরানের আমিরালী ঘাভাম ও জর্ডানের জাঈদ মাশনিকে পরাজিত করে ফাইনালে পা রেখেছেন।

বালক এককের অপর সেমি-ফাইনালে রুমান হোসেন (বাংলাদেশ) ২-৬, ৪-৬ গেমে মোহাম্মদ আলকাটপ (জর্ডান) এর নিকট পরাজিত হয় এবং স্থান নির্ধারণী খেলায় জুবায়েদ উৎস (বাংলাদেশ) ০-৪, ২-৪ গেমে অরব হাদা (নেপাল) এর নিকট পরাজিত হয়।

বালিকা দ্বৈতের সেমি-ফাইনালে বাংলাদেশের মাসফিয়া আফরিন মঙ্গোলিয়ার এখরিলগুন বারবায়াকে জুটি নিয়ে ২-৬, ২-৬ গেমে মঙ্গোলিয়ার মারালগো ও মাতা জুটির নিকট পরাজিত হয়।

এছাড়া বালিকা এককের স্থান নির্ধারণী খেলায় মাসফিয়া আফরিন (বাংলাদেশ) ৪-১, ৪-৫, ১০ গেমে এলিজাভেথ কিভাকে (কিরগিজস্তান) ও সাদিয়া আফরিন (বাংলাদেশ) ৪-০, ৪-১ গেমে শ্রে নথ চাইমকে (কম্বোডিয়া) পরাজিত করেন এবং সুবর্না খাতুন (বাংলাদেশ) ৪-৫, ৩-৫ গেমে শুভাঙ্গী লাক্সি শাহ (নেপাল) এর নিকট পরাজিত হন।

সারাবাংলা/জেএইচ/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর