Ad

বিজ্ঞাপন

তানজিদ-শামীম দাপটে টিম ‘বি’র বড় জয়

November 7, 2020 | 6:07 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

হাই পারফরম্যান্স দলের একদিনের প্রস্তুতি ম্যাচে আফিফ হোসেন ধ্রুব’র টিম ‘এ’র বিপক্ষে জিততে ‘বি’ টিমের ৫০ ওভারে প্রয়োজন ছিল ২৪১ রান। যা কিনা তানজিদ হাসান তামিম ও শামীম পাটোয়ারীর দাপুটে ব্যাটে মাত্র চার উইকেটের খরচায় সংগ্রহ করেছে টিম ‘এ’র তৌহিদ হৃদয় অ্যান্ড কোং। অবশ্য সেজন্য তাদের খেলতে হয়েছে ৪৭ দশমিক ৩ ওভার পর্যন্ত। ওপেনার তানজিদ হাসান তামিম ৭৪ বলে খেলেছেন ৭৪ রানের ঝলমলে এক ইনিংস। আর শামীম পাটোয়ারী ৬৮ বলে ৬৭ রান করে ছিলেন অপরাজিত।

Ad

বিজ্ঞাপন

ওপেনার তানজিদ হাসান তামিম ৭৪ রানের পথে চার মেরেছেন ৯টি ও ছক্কা হাঁকিয়েছেন দুটি। আর ৬৮ বলে ৬৭ রান করা মিডল অর্ডার শামীম পাটোয়ারি ৬৭ রানের পথে চার মেরেছেন ৬টি। আর ছয়ের মার ছিল ১টি।

শনিবার (৭ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে নাঈম শেখের ৬৯ বলে ৬৭ ও অধিনায়ক আফিফ হোসেন ধ্রুব’র ৮০ বলে ৫০ রানে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৪০ রানের সংগ্রহ পায় টিম ‘এ’।

Ad

বিজ্ঞাপন

দলের হয়ে শাহাদাৎ হোসেন ১৯, মাহমুদুল ইসলাম অঙ্কন ১৫, মৃত্যুঞ্জয় চৌধুরী ১৮, রাকিবুল হাসান ২৭, সুমন খান ১৭, তানভির ইসলাম ও শরিফুল ইসলাম যথাক্রমে ৩ ও ১৫ রানে অপরাজিত ছিলেন।

টিম ‘বি’ র হয়ে বল হাতে মুকিদুল ইসলাম মুগ্ধ ও রেজাউর রহমান রাজা ২টি করে, রিশাদ হোসেন ও শামীম পাটোয়ারি ১টি করে উইকেট শিকার করেছেন।

জয়ের জন্য ২৪১ রানের মামুলি লক্ষ্য তাড়ায় নেমে ওপেনার তানজিদ হাসান তামিমের ৭৪, শামীম পাটোয়ারির ৬৭ ও অধিনায়ক তৌহিদ হৃদয়ের ৫০ রানে ভর করে মাত্র চার উইকেটের বিনিময়ে জয়ের বন্দরে নোঙর ফেলে টিম ‘বি’।

টিম ‘এ’র হয়ে বল হাতে রাকিবুল হাসান, সুমন খান, তানভির ইসলাম ও নোমান চৌধুরী সাগর ১টি করে উইকেট নিয়েছেন।

সারাবাংলা/এমআরএফ/এসএস

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad