Ad

বিজ্ঞাপন

রাণীনগর উপজেলার উপনির্বাচনে নৌকার প্রার্থী দুলু নির্বাচিত

December 10, 2020 | 10:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুর রউফ দুলু ২৬ হাজার ১৭৪ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত প্রার্থী মোসারব হোসেন। তিনি ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৭ হাজার ৯১৬ ভোট।

Ad

বিজ্ঞাপন

ভোট গ্রহণ ও গণনা শেষে নির্বাচনি কর্মকর্তারা রাত পৌনে ৮টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন। এর আগে নির্ধারিত সময় সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়। একটানা ভোটগ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত। মোট ৫৬টি কেন্দ্রে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। মোট ভোটার ছিলো ১ লাখ ৪৯ হাজার ৫৮৭ জন।

এদিকে ভোট গ্রহণের দিন দুপুরে আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে আচরন বিধি লংঙ্ঘনসহ নানা অভিযোগ তোলেন প্রতিদ্বন্দ্বী অপর দুই প্রার্থী। আবাদপুকুর কেন্দ্রে পরিদর্শনে গিয়ে বিএনপি প্রার্থী মোসারব বলেন- বেশ কয়েকটি কেন্দ্র থেকে বিএনপির নির্বাচনী এজেন্ট বের করে দেয়া হয়েছে। সাধারন ভোটারদেরকে ভোট দিতে বাধা প্রদান ও বিএনপির কর্মিদের উপড় হামলা ও মারপিটের অভিযোগ করেন তিনি।

Ad

বিজ্ঞাপন

নির্বাচনি রিটানিং কর্মকর্তা জায়দা খাতুন জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। কেউ কোনো লিখিত অভিযোগ করেননি বলেও জানান তিনি।

রাণীনগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আল মামুন জানান, ভোটগ্রহণ উপলক্ষে উপজেলা জুড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন ছিলো।

সারাবাংলা/এমও

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad