Ad

বিজ্ঞাপন

অনুশীলন স্বল্পতা নিয়ে ওয়েস্ট ইন্ডিজের আক্ষেপ

January 17, 2021 | 7:16 pm

স্পোর্টস ডেস্ক

দরকায় কড়া নাড়ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। আগামী ২০ জানুয়ারি মাঠে গড়াবে ওয়ানডে সিরিজটার প্রথম ম্যাচটি। সিরিজের আগ মুহূর্তে প্রস্তুতি ঘাটতির আক্ষেপ ঝড়ল ওয়েস্ট ইন্ডিজের প্রধান কোচ ফিল সিমন্সের কণ্ঠে।

Ad

বিজ্ঞাপন

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলতে গত ১০ জানুয়ারি ঢাকায় পা রেখেছে ওয়েস্ট ইন্ডিজ। করোনাকালের নিয়ম মানতে তিন দিনের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে ক্যারিবিয়ানদের। সফরকারীরা আগামীকাল নামবে প্রস্তুতি ম্যাচ খেলতে। তারপর একদিন বিরতি দিয়ে সিরিজ শুরু। অর্থাৎ সব মিলিয়ে মাত্র ৪-৫ দিনের অনুশীলন নিয়েই মাঠে নামতে হচ্ছে ক্যারিবিয়ানদের। ফিল সিমন্সের কণ্ঠে আক্ষেপ ঝড়া স্বাভাবিকই।

রোববার (১৭ জানুয়ারি) ভার্চুয়াল আলোচনায় ক্যারিবিয়ান কোচ বলছিলেন, 'এটা আমার কাছে পর্যাপ্ত (অনুশীলন) নয়। নিউজিল্যান্ডে আমাদের জন্য বেশি সময় ছিল সেটা আমার কাছে ভালো লেগেছে। কিন্তু এখানে সময় কম।'

Ad

বিজ্ঞাপন

করোনাভীতির কারণে বেশ কয়েকজন তারকা ক্রিকেটার সিরিজ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নেওয়াতে একঝাঁক নতুন ক্রিকেটারকে নিয়ে বাংলাদেশ সফরে এসেছেন ক্যারিবিয়ানরা। সিমন্স আগেই বলেছিলেন, অনভিজ্ঞ হলেও এই ক্রিকেটাররা বেশ প্রতিভাবান। তরুণরা মুগ্ধও করছেন সিমন্সকে।

বলেছেন, 'তারা আমাকে মুগ্ধ করছে। তাদের সকলের চোখেই জয়ের ক্ষুধা। আমরা দেখেছি তারা সকলেই (অনুশীলনে) চেষ্টা করছে। তারা কঠোর পরিশ্রম করছে। আমি বলব, তারা সত্যিই আমাকে মুগ্ধ করেছে।'

উল্লেখ্য, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

সারাবাংলা/এসএইচএস

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad