Ad

বিজ্ঞাপন

ইন্টারের কাছে হারল রোনালদোরা

January 18, 2021 | 3:48 am

স্পোর্টস ডেস্ক

টানা আট ম্যাচ ইন্টার মিলানের বিপক্ষে অপরাজিত থাকার পর অবশেষে হারের মুখে পড়তে হলো জুভেন্টাসকে। ইতালিয়ান সিরি আ'তে ইন্টার মিলানের ঘরের মাঠ সান সিরোতে ২-০ গোলের ব্যবধানে হেরেছে জুভেন্টাস। ইন্টারের হয়ে গোল দুটি করেন যথাক্রমে সাবেক জুভেন্টাস মিডফিল্ডার আর্তুরো ভিদাল আর নিকোলো বারেল্লা।

Ad

বিজ্ঞাপন

সিরি আ'র চলতি মৌসুমে জুভেন্টাসের অবস্থান বেশ নড়বড়ে। ইন্টারের বিপক্ষে মাঠে নামার আগে ছয়টি ড্র আর এক ম্যাচে হার ছিল জুভেদের। আর এদিন সান সিরোতে মৌসুমে লিগে দ্বিতীয় পরাজয়ের স্বাদ পেল তুরিনের বুড়িরা।

ক্রিস্টিয়ানো রোনালদো, আলভারো মোরাতাকে নিয়ে গড়া আক্রমণভাগে এদিন ইন্টারের কাছে পাত্তায় পেল না। ইন্টার মিলানের মধ্যমাঠ নিয়ন্ত্রণে নেন সাবেক জুভেন্টাস মিডফিল্ডার আর্তুরো ভিদাল, নিকোলো বারেল্লারা। তাই তো সান সিরোতে লিড নিতে অপেক্ষা করতে হয়নি ইন্টারকে। ম্যাচের ১২ মিনিটের সময় নিকোলো বারেল্লার দুর্দান্ত ক্রস জালে জড়ান ভিদাল। আর ঘরের মাঠে ১-০'তে এগিয়ে যায় ইন্টার।

Ad

বিজ্ঞাপন

এরপর ইন্টার আরও কিছু আক্রমণ করলেও প্রথমার্ধে ওই ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায়।

বিরতি থেকে ফিরেই মাত্র সাত মিনিটের মাথায় আলেসসান্দ্রো বাস্তোনির অ্যাসিস্ট থেকে ইন্টারের ব্যবধানে দ্বিগুণ করেন নিকোলো বারেল্লা। গোটা ম্যাচ জুড়ে দুর্দান্ত পারফর্ম করা বারেল্লায় হয়েছেন এদিন ম্যাচ সেরা। জুভেন্টাসের পেনাল্টি এলাকায় বারেল্লার উদ্দেশ্যে বল বাড়ান বাস্তোনি। ডি বক্সে বল পেয়ে সোজা জুভেদের জালে পাঠিয়ে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে নেন দুর্দান্ত ফর্মে থাকা বারেল্লা।

শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ইন্টার মিলান। এই জয়ে পয়েন্ট টেবিলে এসি মিলানের সঙ্গে যৌথভাবে ৪০ পয়েন্ট নিয়েও দুইয়ে ইন্টার মিলান। নগরপ্রতিদ্বন্দ্বীদের সঙ্গ মুখোমুখি লড়াইয়ে হারের কারণেই দুইয়ে অবস্থান ইন্টারের। অন্যদিকে ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস।

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad