Ad

বিজ্ঞাপন

৭ মার্চ ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করেছে সুইডেন আওয়ামী লীগ

March 15, 2021 | 11:32 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ পালন করেছে সুইডেন আওয়ামী লীগ। একই সঙ্গে ঐতিহাসিক ৭ মার্চ নিয়েও আলোচনা করা হয় সুইডেন আওয়ামী লীগ আয়োজিত এক ভার্চুয়াল সভায়।

Ad

বিজ্ঞাপন

রোববার (১৪ মার্চ) ৭ মার্চ এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে সুইডেন আওয়ামী লীগ ‘বঙ্গবন্ধু এবং বাংলাদেশ’ শীর্ষক এক ভার্চুয়াল সভার আয়োজন করে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক, শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ, এমপি।

Ad

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগ এর সভাপতি এম. নজরুল ইসলাম এবং সুইডেন আওয়ামী লীগ এর প্রধান উপদেষ্টা, সাবেক সভাপতি ও অন্যতম প্রতিষ্ঠাতা কাজী গোলাম আম্বিয়া ঝন্টু।

সভায় সভাপতিত্ব করেন সুইডেন আওয়ামী লীগ এর সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর কবির। সভা পরিচালনা করেন সুইডেন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ড. ফরহাদ আলী খান।

সুইডেন আওয়ামী লীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও আলোচনায় সভায় সুইডেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ এবং অস্ট্রিয়া, বেলজিয়াম, ডেনমার্ক, ফিনল্যাণ্ড, জার্মানি, গ্রীস, ইতালি, মালটা, নেদারল্যান্ড, নরওয়ে, পর্তুগাল, স্পেন এবং সুইজারল্যান্ডের নেতাকর্মীরা উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে সার্বিক কারিগরি সহযোগিতায় ছিলেন ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান ভূঁইয়া ও ইঞ্জিনিয়ার হেদায়েতুল ইসলাম শেলী।

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad