Ad

বিজ্ঞাপন

ডিভোর্সকে কেন্দ্র করে ‘মিসেস শ্রীলঙ্কা’র মঞ্চে অস্বস্তি

April 6, 2021 | 11:35 pm

আন্তর্জাতিক ডেস্ক

বিজয়ী প্রতিযোগী ডিভোর্সি বিচারকদের মধ্য থেকে একজন এমন অভিযোগ তোলার পর, শ্রীলঙ্কার অন্যতম সুন্দরী প্রতিযোগিতা মিসেস শ্রীলঙ্কার মঞ্চেই কেড়ে নেওয়া হয়েছে মুকুট। মুকুট নিয়ে টানাটানির সময় আহতও হয়েছেন ওই নারী।

Ad

বিজ্ঞাপন

বিবিসি জানিয়েছে, মিসেস শ্রীলঙ্কা খেতাব জিতেছিলেন পুষ্পিকা ডি সিলভা। রোববার (৪ এপ্রিল) দেশটির একটি বেসরকারি টিভি চ্যানেলে ওই আয়োজন সম্প্রচারিতও হচ্ছিল।

সেই ভিডিও থেকে দেখা যাচ্ছে, মুকুট পরানোর কিছুক্ষণের মধ্যেই ওই প্রতিযোগিতার বিচারকদের মধ্যে একজন, ২০১৯ সালের মিসেস শ্রীলঙ্কা ক্যারোলাইন, দাবি করেন; পুষ্পিকা পুরস্কারের যোগ্য নন। কারণ তার ডিভোর্স হয়েছে।

Ad

বিজ্ঞাপন

প্রাথমিকভাবে, তার কাছ থেকে মুকুট কেড়ে নিয়ে দ্বিতীয় স্থানে থাকা প্রতিযোগীকে পরিয়ে দেওয়া হলেও পরে অবশ্য মুকুট পুষ্পিকাকেই ফিরিয়ে দেওয়া হয়েছে। আয়োজকরা নিশ্চিত হয়েছেন, তার ডিভোর্স হয়নি।

কিন্তু, মুকুট পুষ্পিকার কাছ থেকে খুলে নিতে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয়। টানাটানির এক পর্যায়ে পুষ্পিকা আঘাত পান। পরে চোখে অশ্রু নিয়ে তিনি মঞ্চ ত্যাগ করেন।

পরে অবশ্য, পুরো ঘটনাকে ভুল বোঝাবুঝি উল্লেখ করে ক্ষমা চেয়েছেন ওই প্রতিযোগিতার আয়োজকরা। তাদের পক্ষ থেকে বিবিসিকে জানানো হয়েছে, পুষ্পিকা সাময়িকভাবে স্বামী থেকে আলাদা থাকছেন। তবে তাদের ডিভোর্স হয়নি।

অন্যদিকে, এক ফেসবুক পোস্টে পুষ্পিকা ডি সিলভা জানান, তিনি মাথায় আঘাত পেয়েছেন। হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে হয়েছে। এভাবে অপদস্থ করার দায়ে আয়োজকদের বিরুদ্ধে তিনি আইনি ব্যবস্থা নিতে যাচ্ছেন।

প্রসঙ্গত, মিসেস শ্রীলঙ্কা দেশটির অন্যতম 'মর্যাদাপূর্ণ' সুন্দরী প্রতিযোগিতা। এ আয়োজনের অতিথি তালিকায় নিয়মিতই থাকেন শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীর স্ত্রী।

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad