Ad

বিজ্ঞাপন

কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যা: আসামি আলমগীরের জামিন স্থগিত

April 7, 2021 | 1:08 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নেত্রকোনা আবু আব্বাস ডিগ্রি কলেজের এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় করা মামলার আসামি মো. আলমগীর হোসেন ওরফে নুরুল ইসলামকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত।

Ad

বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ এপ্রিল) রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী আট সপ্তাহের জন্য জামিন স্থগিতাদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সমরেন্দ্র নাথ বিশ্বাস।

এর আগে আসামি মো. আলমগীর হোসেন ওরফে নুরুল ইসলামকে গত ২৫ মার্চ জামিন দিয়েছেন হাইকোর্ট। পরে এ জামিন স্থগিত চেয়ে আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

Ad

বিজ্ঞাপন

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২১ আগস্ট নেত্রকোনার আবু আব্বাস ডিগ্রি কলেজের এক ছাত্রী ধর্ষণের শিকার হন। ঘুরতে নেওয়ার কথা বলে তাকে একটি রুমে নিয়ে কোমল পানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে ঘুম পাড়িয়ে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয়। এতে ছাত্রীটি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

পরে মেয়েটির আত্মীয়দের খবর দিয়ে বলা হয়, অত্যন্ত গরমে মেয়েটি অসুস্থ হয়ে পড়েছেন। এ অবস্থায় মেয়েটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৫ আগস্ট তার মৃত্যু হয়। এ ঘটনায় দায়ের করা মামলায় হাইকোর্ট থেকে জামিন নিয়েছিলেন আসামি আলমগীর।

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন