Ad

বিজ্ঞাপন

‘ঠোঁটে ঠোঁট রেখেছিলেন আমির’, এখনো ভুলতে পারেন না কারিশ্মা

April 7, 2021 | 5:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯৯০-এর দশকের যুগে বলিউডের রানী ছিলেন কারিশ্মা কাপুর। মাত্র ১৬ বছর বয়সে ‘প্রেম কয়েদি’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। যদিও অভিনয়ের জন্য ক্লাস সিক্সে পড়ার সময়ই স্কুল ছেড়েছিলেন তিনি। বাবা অভিনেতা রনধীর কাপুর এবং মা অভিনেত্রী ববিতা কাপুর, হলিউড অভিনেত্রী গিনা লোল্লোব্রিগিডার নাম অবলম্বনে ছোটবেলায় বড় মেয়ে কারিশ্মার নাম ‘লোলো’ রেখেছিলেন।

Ad

বিজ্ঞাপন

সুন্দরী লাস্যময়ী নায়িকা হিসেবে জনপ্রিয়তা পেলেও বিভিন্ন ধরনের চরিত্রের প্রয়োজনে বারবার নিজের রুপ এবং সাজে পরিবর্তন এনেছেন কারিশ্মা। ১৯৯৭ সালে ‘দিল তো পাগল হ্যায়’ ছবিতে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেত্রীর জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন কারিশ্মা। ১৯৯৬ সালে ‘রাজা হিন্দুস্তানি’ এবং ২০০০ সালে ‘ফিজা’ ছবিতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন তিনি। যদিও ‘রাজা হিন্দুস্তানি’ ছবিটি কারিশ্মার ক্যারিয়ারের অন্যতম সেরা ব্যবসাসফল ছবি।

Ad

বিজ্ঞাপন
কারিশ্মা কাপুর
কারিশ্মা কাপুর

কিন্তু সব সফলতা হাতের মুঠোয় নিয়ে বলিউড থেকে একেবারে গায়েব কারিশ্মা! সিনেমার পার্টি, সেলিব্রিটিদের বার্থডে পার্টি, বিয়েতে অবশ্য দেখা যায় তাকে। তবে কামব্যাক করেননি সিনেমার পর্দায়। সম্প্রতি অবশ্য তাকে দেখা গিয়েছিল এক ওয়েব সিরিজে।

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে কারিশ্মা কাপুরের একটি পুরনো সাক্ষাৎকার। যেখানে একেবারে বিস্ফোরক মন্তব্য করে বসেন এই অভিনেত্রী। আর সঙ্গে সঙ্গেই তা খবরের শিরোনামে। আর শিরোনাম হওয়াটাই স্বাভাবিক। কারণ কারিশ্মার এই মন্তব্যের সঙ্গে জড়িয়ে আছে বলিউডের পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান!

ঘটনাটা হচ্ছে কারিশ্মা কাপুর একটি ওয়েবসাইটকে সাক্ষাৎকার দিয়েছিলেন। যেখানে কথায় কথায় উঠে এসেছিল আমিরের সঙ্গে ‘রাজা হিন্দুস্থানি’ ছবির কথা। আর সে কথা উঠতেই কারিশ্মা প্রথমেই বললেন, আমিরের সঙ্গে চুম্বনের দৃশ্য!

রাজা হিন্দুস্তানি
রাজা হিন্দুস্তানি

সেই সাক্ষাৎকারে কারিশ্মা স্পষ্ট জানান, ‘রাজা হিন্দুস্থানি ছবিতে চুমুর দৃশ্যের জন্য খুব খাটতে হয়েছিল।’ করিশ্মা আরও জানিয়ে ছিলেন, ‘হঠাৎ করেই রানিক্ষেতে বৃষ্টি নামে। একদিকে বৃষ্টি আর একদিকে জমানো ঠান্ডা। আমি পাতলা একটা শাড়িতে। আমি আর আমির পুরো ভিজে গিয়েছিলাম। ওই সময়ই এক গাছের তলায় আমির আমার ঠোঁটে ঠোঁট রাখে। বহুবার রিটেক হয় দৃশ্য। খুব ক্লান্ত হয়েছিলাম। তবে সেই শুটিং আজও ভুলতে পারিনি।’

কারিশ্মা হেসে ফেলে জানিয়েছিলেন, ‘পরে শুনলাম এই চুমুর দৃশ্য নাকি বলিউড সিনেমার সবচেয়ে দীর্ঘ চুমুর দৃশ্য!’

সারাবাংলা/এএসজি

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad