Ad

বিজ্ঞাপন

ভারতে সেরা টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন হবে: সৌরভ

April 10, 2021 | 5:23 pm

স্পোর্টস ডেস্ক

মহামারী করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে বিশ্ব। তরতর করে বাড়ছে আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা। ভারতের করোনা পরিস্থিতি দিনকে দিন খারাপের দিকে যাচ্ছে। আজ শনিবার ২৪ ঘণ্টায় দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় দেড় লাখ। এমন পরিস্থিতিতে চলতি আইপিএল বন্ধ করে দিতে হয় কিনা সেই শঙ্কা দেখছেন অনেকে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি একদিন আগে আইপিএল বিষয়ে সব শঙ্কা উড়িয়ে দিয়েছেন। এবার যথা সময়ে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের ঘোষণাও দিয়ে রাখলেন বিসিসিআই বস।

Ad

বিজ্ঞাপন

সূচি অনুযায়ী আগামী অক্টোবরে ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরবর্তী আসর শুরু হওয়ার কথা। করোনার উর্ধ্বগতিতে ওই আসর নিয়েও শঙ্কা প্রকাশ করছেন কেউ কেউ। আইসিসিও বিকল্প ভেন্যুর কথা চিন্তা করছে। তবে সৌরভ আগেভাগেই সেই শঙ্কা উড়িয়ে দিলেন।

সম্প্রতি রাজ্য ক্রিকেট সংস্থাগুলোকে চিঠি লিখেছেন বিসিসিআই সভাপতি। সেখানে বছর শেষে 'সেরা বিশ্বকাপ' আয়োজনের কথা উল্লখ করেছেন তিনি।

Ad

বিজ্ঞাপন

সৌরভ লিখেন, 'আগামী মৌসুমে সবকিছু স্বাভাবিক হয়ে যাওয়ার ব্যাপারে আমি সম্পূর্ণ আশাবাদী। আশা করছি পূর্ণ ঘরোয়া মৌসুম আয়োজন করতে পারব। আর চলতি বছরের শেষ দিকে সেরা টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করব। শুধু বড়দের প্রতিযোগিতা আয়োজন করব না, খুদে ক্রিকেটাররাও খেলার সুযোগ পাবে। কোভিড পরিস্থিতি ভয়ঙ্কর না হলে এই বছরের জুন–জুলাই মাসে অনূর্ধ্ব ১৯ জাতীয় প্রতিযোগিতা আয়োজন করা হবে।'

এমন কঠিন পরিস্থিতিতে থেকে ক্রিকেট উপহার দেওয়ার জন্য ক্রিকেটারদের ধন্যবাদও জানিয়েছেন তিনি, 'দীর্ঘদিন ধরে জৈব সুরক্ষা বলয়ে থেকে উচ্চমানের ও দুর্দান্ত ক্রিকেট উপহার দেওয়ার জন্য সব আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটারদের কৃতিত্ব প্রাপ্য।'

সারাবাংলা/এসএইচএস

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad