Ad

বিজ্ঞাপন

জয়ে ফিরল লিভারপুল

April 10, 2021 | 11:39 pm

স্পোর্টস ডেস্ক

মাদ্রিদ থেকে ফিরতে হয়েছে নিরাশ হয়ে। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে রিয়াল মাদ্রিদের বিপক্ষে দুদিন আগে ৩-১ ব্যবধানে হেরেছে লিভারপুল। ইয়ূর্গেন ক্লপের দল অবশ্য লিগ ম্যাচ খেলতে নেমে জয় পেলো। ঘরের মাঠে অ্যাস্টন ভিলার বিপক্ষে আজ ২-১ গোলে জিতেছে লিভারপুল। এ নিয়ে ঘরের মাঠে ছয় ম্যাচ পর জয় পেলো দলটি।

Ad

বিজ্ঞাপন

শনিবার (১০ এপ্রিল) অ্যানফিল্ডে ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে ১৩ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি মোহাম্মদ সালাহ। ৩১ মিনিটে অ্যালেকজ্যান্ডার আর্নল্ডের ফ্রি-কিক অল্পের জন্য জালে জড়ায়নি। ৪৩ মিনিটে গোলরক্ষক অ্যালিসন বেকারের ভুলে পিছিয়ে পড়ে লিভারপুল। ওয়াটকিন্সের শট হাত লাগালে রুখতে ব্যর্থ হয়েছেন ব্রাজিলিয়ান গোলরক্ষক। ১-০ তে পিছিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

বিরতি থেকে ফিরেই অ্যাস্টন ভিলার জালে বল জড়িয়ে দেন রবার্তো ফিরমিনো। কিন্তু অফসাইডে সেই গোল বাতিল হয়ে যায়। লিভাপুল সমতায় ফিরতে পেরেছে ম্যাচের ৫৭ মিনিটে। গোলরক্ষকের ঠেকানো বল সামনে পেলে সহজেই গোল করে ব্যবধান ১-১ করেন মোহাম্মদ সালাহ।

Ad

বিজ্ঞাপন

পাঁচ মিনিট পর লিভারপুলের মিশরীয় মিডফিল্ডার ক্রেজেগের কোনাকুনি শট পোস্টে লেগে বেরিয়ে যায়। লিভারপুল জয়সূচক গোলটা পেয়েছে একেবারে যোগ করা সময়ে। বদলি খেলোয়াড় থিয়াগো আলকান্তার শট অ্যাস্টন ভিলা গোলরক্ষক ঠেকিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেননি। বল গিয়ে পড়ে অ্যালেকজান্ডার আর্নল্ডের সামনে। জোড়ালো শটে জালের ঠিকানা খুঁজে নেন তিনি। যাতে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে লিভারপুল। এই জয়ে লিগ টেবিলের পাঁচ নম্বরে থাকা লিভাপুলের পয়েন্ট হলো ৩১ ম্যাচে ৫২।

ওদিকে, জার্মান বুন্দেসলিগায় নিজেদের মাঠে হোঁচট খেয়েছে বায়ার্ন মিউনিখ। ছন্দহীন ফুটবলে ইউনিয়ন বার্লিনের বিপক্ষে ১-১ ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে বায়ার্নকে। এই ড্রয়ে শীর্ষে থাকা বায়ার্নের পয়েন্ট হলো ৬৫, দলটি ম্যাচ খেলেছে ২৮।

সারাবাংলা/এসএইচএস

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad