Ad

বিজ্ঞাপন

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজত নেতারা

April 20, 2021 | 12:05 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের বাসায় হেফাজত নেতাদের একটি দল অবস্থান করছে। তারা হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ গ্রেফতার অন্যান্য নেতাকর্মীদের বিষয়ে অলোচনা করতেই স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে গিয়েছেন বলে জানা গেছে।

Ad

বিজ্ঞাপন

সোমবার (১৯ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় একে একে প্রবেশ করেন হেফাজতের বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা। রাত সাড়ে ১১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউই বাসার বাইরে আসেননি। ধারণা করা হচ্ছে, ভেতরে বৈঠক চলছে।

জানা গেছে, হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নুরুল ইসলাম, নায়েবে আমির মাওলানা মাহফুজুল হক, হেফাজত নেতা ও খেলাফত আন্দোলনের আমির মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, তার ভাতিজা মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীসহ কমপক্ষে ১০ নেতা সেখানে রয়েছেন।

Ad

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে জানতে চাইলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু সারাবাংলাকে বলেন, ‘প্রায় দিনই হেফাজতের কেউ না কেউ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। আজকেও বেশ কয়েকজন নেতা এসেছেন। তারা মন্ত্রীর কাছে সময় চেয়ে বসেছিলেন অনেক্ষণ। এরপর মন্ত্রী সময় দিয়েছেন। তাদের কথাবার্তা শুনছেন মন্ত্রী।’

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad