Ad

বিজ্ঞাপন

হেফাজত নেতা খুরশিদ কাসেমী ও সারাফত রিমান্ডে

April 22, 2021 | 3:05 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর শাখার সহসভাপতি এবং বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর খুরশিদ আলম কাসেমী ও দলটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক, খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মুফতি সারাফত হোসেনকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

Ad

বিজ্ঞাপন

বৃহস্পবার (২২ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ শুনানি শেষে এ রিমান্ডের আদেশ দেন। মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ ২০১৩ সালের পল্টন থানার দায়ের করা মামলায় তাদের আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড আবেদন করেন।

জানা গেছে, সাম্প্রতিক নাশকতা ও ২০১৩ সালের নাশকতার মামলায় খুরশিদ আলম কাসেমীর সম্পৃক্ততা রয়েছে। এ কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। ওইদিন খেলাফতে মজলিসের সাধারণ সম্পাদক মুফতি সারাফত হোসেনকেও বিকেল ৫টার দিকে মিরপুর থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মুফতি শারাফত হেফাজতের কেন্দ্রীয় নেতা মামুনুল হকের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন বলে দাবি ডিবি কর্মকর্তাদের।

Ad

বিজ্ঞাপন

এর আগে গত ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিন থেকে শুরু করে পরবর্তী আরও দুই দিন দেশের বিভিন্ন স্থানে হেফাজতে ইসলামের নাশকতার বেশকিছু ঘটনা ঘটে। এসব ঘটনায় ঢাকা, চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থানে দায়ের করা অন্তত ১৮টি মামলা তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad