Ad

বিজ্ঞাপন

ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

May 1, 2021 | 6:10 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে সামনে রেখে ২৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। প্রায় তিন বছর পর দলে ফিরেছেন ইমরুল কায়েস।

Ad

বিজ্ঞাপন

ফিরেছেন সাকিব আল হাসানও। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়েছিলেন বাঁহাতি এই অলরাউন্ডার। বাংলাদেশ টেস্ট দলের নিয়মিত মুখ তাইজুল ইসলামও এই দলে জায়গা করে নিয়েছেন।

শনিবার (১ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রাথমিক দল প্রকাশ করেছে বিসিবি।

Ad

বিজ্ঞাপন

২৩ সদস্যের বাংলাদেশ দলে যারা আছেন: তামিম ইকবাল, নাইম শেখ, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মো. মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদি, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।

প্রাথমিক দলে ডাক পাওয়াদের একাংশের অনুশীলন (যারা বাংলাদেশে আছেন) শুরু হবে ২-৫ মে থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। দুপুর ২ থেকে শুরু হয়ে এই অনুশীলন চলবে বিকেল সাড়ে চারটা অবধি।

এরপর শ্রীলঙ্কার বিপক্ষে চলমান টেস্ট সিরিজ শেষে দলের বাকি সদস্যরা দেশে ফিরলে প্রাথমিক দলের সবার অংশগ্রহণে অনুশীলনে শুরু হবে ৭ মে থেকে। ওই দিনের অনুশীলনের সূচিও অনুরুপ (দুপুর ২টা-৪:৩০ মিনিট)।

তবে ৮ ও ৯ মে দুপুর দেড়টা থেকে শুরু হওয়া অনুশীলন শেষ হবে বিকেল সাড়ে ৪টায়। ১০-১৭ মে ঈদের ছুটিতে থাকবে জাতীয় দল।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad