Ad

বিজ্ঞাপন

তামিলনাড়ু নির্বাচনে ভরাডুবি অভিনেতা কমল হাসান ও তার দলের

May 3, 2021 | 4:49 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সিনেমার পর্দায় বরাবরই দেখিয়েছেন নিজের ক্যারিশমা। কিন্তু সেই ক্যারিশমা দেখাতে পারলেন রাজনৈতিক আঙিনায়। নিজের প্রথম লড়াইয়েই হেরে গেলেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে কোয়েম্বাটুর কেন্দ্র থেকে ভোটে দাঁড়ালেও হাড্ডাহাড্ডি লড়াইয়ে বিজেপির ভানাথি শ্রীনিবাসনের কাছে মাত্র ১৫৪০ ভোটে হেরে গেলেন এই মহাতারকা।

Ad

বিজ্ঞাপন

রোববার (২ মে) ভারতের পশ্চিমবঙ্গ-সহ পাঁচ রাজ্যে ঘোষিত হয়েছে বিধানসভা নির্বাচনের ফল। নিজের দল গড়ে এবারের ভোটে লড়েছিলেন কমল হাসান। ২৩৪ আসনের বিধানসভার মধ্যে ১৫৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছে কমল হাসানের দল মাক্কাম নিধি মাইয়াম। কিন্তু নির্বাচনে তার দল খারাপ ফল করেছে। জেতেনি একটিও আসন। আর কমল হাসান নিজেও শেষপর্যন্ত হেরেই গেলেন বিজেপি প্রার্থীর কাছে। যদিও ভোটগণনার শুরুতে এগিয়েই ছিলেন কমল হাসান। কিন্তু বেলা বাড়তেই হাওয়া ঘুরতে শুরু করে। শেষপর্যন্ত ভানাথি শ্রীনিবাসনের কাছে ১৫৪০ ভোটে হেরে যান কমল হাসান।

Ad

বিজ্ঞাপন

এদিকে, তামিলনাড়ুতে এআইএডিএমকে-বিজেপি জোটকে হারিয়ে দশ বছর পর ক্ষমতায় ফিরেছে এমকে স্ট্যালিনের ডিএমকে। জয়ের জন্য ডিএমকে নেতা স্ট্যালিনকে শুভেচ্ছা জানান কমল হাসান। বলেন, ‘এই সাফল্যের জন্য এমকে স্ট্যালিনকে অনেক শুভেচ্ছা। এই কঠিন পরিস্থিতিতে আপনি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন। তামিলনাড়ুর উন্নতিতে আরও ভাল করে কাজ করুন, সেই শুভেচ্ছাই আপনাকে জানাচ্ছি।’ পাশাপাশি তামিল জনগণের রায়কেও মাথা পেতে নেন কমল।

সারাবাংলা/এএসজি

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad