Ad

বিজ্ঞাপন

ছদ্মবেশে আইপিএল মাঠে জুয়াড়ি!

May 5, 2021 | 9:44 pm

স্পোর্টস ডেস্ক

বেশ কয়েকজন ক্রিকেটারের করোনাভাইরাসে আক্রান্ত হওয়াতে স্থগিত হয়েছে আইপিএল। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগগুলোর মধ্যে সবচেয়ে বড় আসরটি স্থগিত হওয়ার পর ভিন্ন প্রসঙ্গেও অনেক খবর বেরুচ্ছে। সানরাইজার্স হায়দ্রাবাদ ও রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচে ভিআইপি গ্যালারি থেকে সন্দেহভাজন দুজন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এবার পরিচ্ছন্নতাকর্মীর ছদ্মবেশে অপর আরও একজন সন্দেহভাজন জুয়াড়ির মাঠে প্রবেশের খবর পাওয়া গেল।

Ad

বিজ্ঞাপন

বিসিসিআইয়ের দুর্নীতিবিরোধী ইউনিটের প্রধান হুসেইন শেখাদাম খান্ডওয়াবালা জানান, পরিচ্ছন্নতাকর্মীর ছদ্মবেশে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ঢুকে পড়েছিল একজন সন্দেহভাজন জুয়াড়ি। আটক এগিয়ে কৌশলে পালিয়ে গেছেন সেই সন্দেহভাজন ব্যক্তি। তার ব্যবহৃত মোবাইল ফোন দুটি জব্দ করা হয়েছে বলেছেন তিনি।

আজ বুধবার (৫ এপ্রিল) তিনি বলেন, 'আমাদের একজন এসিইউ কর্মকর্তা এক ব্যক্তিকে প্রায় ধরে ফেরেছিল এবং দিল্লি পুলিশের কাছে বিস্তারিত জানিয়েছে। ওই দুষ্কৃতিকারী তার দুটি মোবাইল ফোন ফেলে রেখে পালিয়ে যায়, এসিইউ দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে।'

Ad

বিজ্ঞাপন

ঘটনার বর্ণনায় তিনি বলেন, 'সে একটা নির্ধারিত জায়গায় দাঁড়িয়ে ছিল এবং আমাদের এক কর্মকর্তা তার দিকে এগিয়ে গিয়ে জানতে চায়, ‘কী করছো তুমি এখানে?’ সে বলে: ‘আমি আমার বান্ধবীর সঙ্গে কথা বলছি।’’ তিনি আরও যোগ করেন, ‘আমার কর্মকর্তা ওই নম্বরে তাকে আবার ডায়াল করতে পারে এবং তাকে ফোনগুলো দিয়ে দিতে বলে। ফোনটা নেওয়ার সময়ই ওই ব্যক্তি পালিয়ে যায়। সন্দেহ হওয়ার আরেকটি কারণ তার দুটি মোবাইল ছিল।'

সন্দেহ করা হচ্ছে ওই ব্যক্তি ছোটখাটো জুয়াড়ি। তবে এমন হতে পারে তিনি মাঠে ঢুকে তথ্য পাচার করছিলেন কোনো প্রভাবশালী জুয়াড়িকে। হুসেইন শেখাদাম খান্ডওয়াবালার প্রত্যাশা, দু-একদিনের মধ্যেই ওই ব্যক্তিকে আটক করবে পুলিশ।

সারাবাংলা/এসএইচএস

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad