Ad

বিজ্ঞাপন

দেশে ফিরলেন সাকিব-মোস্তাফিজ

May 6, 2021 | 4:33 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

জল্পনা শেষে ভারত থেকে দেশে ফিরলেন জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। করোনাভাইরাসের কারণে দুদিন আগে আইপিএল স্থগিত হয়ে গেলে ভারত থেকে দেশে ফেরা নিয়ে শংসয় তৈরি হয়েছিল এই দুই ক্রিকেটারের।

Ad

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ মে) বাংলাদেশ সময় বিকেল ৩টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্ধরে এসে পৌঁছেন সাকিব-মোস্তাফিজ। ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআইয়ের বিশেষ ব্যবস্থায় চাটার্ড বিমানে চড়ে দেশে ফিরলেন দুই তারকা ক্রিকেটার। দুপুর ১টায় বাংলাদেশগামী বিমানে উঠে বসেছিলেন তারা।

বিমানবন্দর থেকে সোজা হোটেল সোনারগাঁওয়ে যাবেন মোস্তাফিজুর রহমান। সস্ত্রীক সেখানেই ১৪ দিনের কোয়ারেনটাইন করবেন তিনি। সাকিব আল হাসান উঠবেন রাজধানীর গুলশানের একটি হোটেলে। সেখানে কোয়ারেন্টাইন করবেন তিনি। ধারণা করা হচ্ছে, সামনেই যেহেতু ঘরের মাঠে শ্রীলংকা সিরিজ ফলে স্বাস্থ্য অধিদপ্তরের সঙ্গে সমন্বয় করে দুই ক্রিকেটারের কোয়ারেন্টাইন সময়সীমা করামানোর চেষ্টা করবে বিসিবি।

Ad

বিজ্ঞাপন

উল্লেখ্য, বোর্ডের ছুটি নিয়ে আইপিএল খেলতে গিয়ে ভারতে আটকে পড়েছিলেন সাকিব-মোস্তাফিজ। ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছে। জৈব সুরক্ষা বলয় ভেদ করে কয়েকজন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়ে পড়েন। ফলে দুদিন আগে টুর্নামেন্টটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে আইপিএল কর্তৃপক্ষ।

এদিকে, ভারতের করোনা পরিস্থিতি দিনকে দিন খারাপ হচ্ছিল বলে দেশটির সঙ্গে আকাশ, বিমান, পানি পথের যোগাযোগ বন্ধ করে দিয়েছে বিশ্বের বিভিন্ন দেশ। বাংলাদেশও একই সিদ্ধান্ত নিয়েছে। ফলে আইপিএল স্থগিত হলেও দেশে ফিরতে পারছিলেন না ক্রিকেটাররা।

ভারতীয় বোর্ড আগেই জানিয়েছিল, ক্রিকেটারদের দেশে পৌঁছে দেওয়ার দায়িত্ব তাদের। চাটার্ড বিমানে করে ক্রিকেটারদের দেশে পাঠানো হবে। সেই কথা মতে পর্যায়ক্রমে ক্রিকেটারদের দেশে পাঠানোর চেষ্টা করে যাচ্ছে বিসিসিআই।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad