Ad

বিজ্ঞাপন

‘খালেদা-তারেকের একগুয়েমিতে বিতর্কিত হয় তত্ত্বাবধায়ক সরকার’

May 7, 2021 | 11:28 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আর তার ছেলে তারেক রহমানের একগুয়েমিতে যেনতেন ভাবে ক্ষমতায় যাওয়ার কারণেই সেদিন তত্ত্বাবধায়ক সরকার বিতর্কিত হয়।

Ad

বিজ্ঞাপন

শুক্রবার (৭ মে) ধানমন্ডিতে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। গণতন্ত্র পুনরুদ্ধারে তত্ত্বাবধায়ক সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে এ আয়োজন করা হয়।

প্রতিদিনের মতো আজও ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসবীরুল হক অনুর উদ্যোগে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে কর্মহীন মানুষের মাঝে রান্না করা খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশনায় যুবলীগ নেতা অনুর পরিচালনায় রান্না করা খাবার, খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Ad

বিজ্ঞাপন

নিষেধাজ্ঞা উপেক্ষা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেশে ফিরে কথা তুলে ধরে এসএম কামাল বলেন, ‘বারবার আওয়ামী লীগের ওপর আঘাত এসেছে। জননেত্রী শেখ হাসিনাকে ২১বার হত্যার চেষ্টা করা হয়েছিল এবং এক/এগারোর তথাকথিত সরকার সেদিনও তাকে হত্যা করার ষড়যন্ত্র করেছিল। আল্লাহর রহমতে জননেত্রী শেখ হাসিনা সব ষড়যন্ত্রকে উপেক্ষা করে বাংলাদেশকে বিশ্বের দরবারে মর্যাদাশীল দেশ হিসাবে প্রতিষ্ঠা করেছেন।’

ষড়যন্ত্রকারীরা আবার ষড়যন্ত্র করছেন জানিয়ে এসএম কামাল বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্ব নেতৃত্ব জননেত্রী শেখ হাসিনার প্রশংসা করছেন। সেই মুহূর্তে স্বাধীনতার পরাজিত শক্তি, ৭৫’র খুনিরা আর তাদের প্রতিনিধি বাবুনগরী-মামুনুল হকরা নতুন করে মোদি বিরোধিতার নামে ষড়যন্ত্র করছেন। আমরা মনে করি, ওরা ইসলামের রক্ষক না। ওরা হেফাজত ইসলাম না। ইসলামের হেফাজতকারী হচ্ছে আল্লাহতালা। তারা ইসলামের পক্ষে ইসলামের প্রচার করতে পারেন কিন্তু বাবুনগরী-মামুনুল হকরা ইসলামের প্রচার করছেন না। তারা জামাত-বিএনপির হেফাজত করছেন।’

শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে এসএম কামাল, “তাই আমাদের শপথ নিতে হবে। আমাদের প্রিয় নেত্রীর বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে, দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে, সেই ৭৫’র খুনী, একাত্তরের খুনিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।”

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad