Ad

বিজ্ঞাপন

অন্যায় করলে রুখে দাঁড়াবে যুবলীগ: নিখিল

May 9, 2021 | 6:54 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: জামায়াত-বিএনপিকে উদ্দেশ্য করে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, যারা মানুষের উপর জুলুম-অত্যাচার-অন্যায় করবে, যুবলীগের নেতাকর্মীরা তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

Ad

বিজ্ঞাপন

রোববার (৯ মে) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় ঢাকা মহানগর দক্ষিণের ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের উদ্যোগে অসহায় ও গরীব দুঃখী মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আপনারা মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। যে মানুষটি সবকিছু হারিয়ে বাংলার দুঃখী মানুষের সেবা করে যাচ্ছেন, দেশের উন্নয়নের জন্য দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তার জন্য দোয়া করবেন। আমরা যুবলীগ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে সারাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।

Ad

বিজ্ঞাপন

নিখিল বলেন, এই বাংলাদেশে আরও অনেক রাজনৈতিক দল আছে। আপনারা কেউ কি বলতে পারবেন জামাত-বিএনপির নেতারা এই করোনার মহামারিতে আপনাদের পাশে, একজন অসহায় মানুষের পাশে এক টুকরো খাবার নিয়ে দাঁড়িয়েছে ? কেউ বলতে পারবেন না। তারা দাঁড়ায় নাই। তারা দেশকে ভালোবাসে না, দেশের মানুষকে ভালোবাসে না। তারা জানে শুধু দেশকে নিয়ে ষড়যন্ত্র করতে, দেশকে ধ্বংস করতে।

তিনি আরও বলেন, আপনারা জানেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন এবং তার কন্যা শেখ হাসিনা মানুষের কল্যাণে একইভাবে কাজ করে যাচ্ছেন। যুবলীগের উদ্দেশ্যে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার একটাই নির্দেশনা-তোমরা মানুষের সেবা করো, মানুষের কল্যাণে কাজ করো, মানুষের সন্তুষ্টি অর্জন করো।

এসময় আরও বক্তব্য রাখেন, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, তাজ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

এসময় আরও উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মো. শামছুল আলম অনিক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপ-দফতর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রাশেদুল হাসান সুপ্ত, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মো. মুক্তার হোসেন চৌধুরী কামালসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতারা।

Ad

বিজ্ঞাপন

Tags: ,

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad