Ad

বিজ্ঞাপন

জেলে বসে পরিকল্পনা, বেরিয়ে মোটরসাইকেল চুরি করে ধরা

May 9, 2021 | 7:50 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে একটি মোটরসাইকেল চুরির ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এই মোটরসাইকেল চুরির পরিকল্পনা হয়েছে কারাগারে বসে। এক সপ্তাহ আগে কারাগার থেকে ছাড়া পাওয়া দুজনসহ তিনজন মিলে মোটরসাইকেলটি চুরি করে।

Ad

বিজ্ঞাপন

নগরীর বাকলিয়া থানা এলাকা থেকে মোটর সাইকেল চুরির ঘটনায় গ্রেফতার দু’জন হলেন- বোরহান উদ্দিন মিজান (২৩) ও মো. রেদোয়ান (২৩)।

রোববার (৯ মে) বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমীন সারাবাংলাকে জানিয়েছেন, বোরহান উদ্দিন মিজানকে শনিবার রাতে বাকলিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। রেদোয়ানকে শুক্রবার নগরীর মুরাদপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের তথ্যের ভিত্তিতে কক্সবাজারের মহেশখালীতে অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে। তবে ঘটনায় জড়িত নুর মোহাম্মদ এখনও পলাতক রয়েছেন।

Ad

বিজ্ঞাপন

দু’জনকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে ওসি রুহুল আমীন জানান, গ্রেফতার বোরহান উদ্দিন মিজান একজন মোটর মেকানিক। কয়েকমাস আগে মাদক আইনের একটি মামলা গ্রেফতার হয়ে কারাগারে যায়। সেখানে তার সঙ্গে পরিচয় হয় আগে থেকে কারাগারে থাকা নুর মোহাম্মদের। দু’জনে মিলে সিদ্ধান্ত নেয়, জেল থেকে বের হয়ে মোটরসাইকেল চুরি করে তারা মহেশখালীতে নিয়ে বিক্রি করবে।

‘এক সপ্তাহ আগে দু’জন জেল থেকে জামিনে বের হন। এরপর নুর মোহাম্মদের আত্মীয় রেদোয়ানের বাসায় বসে মোটরসাইকেল চুরির পরিকল্পনা করে। গত বৃহস্পতিবার সকালে বাকলিয়ার রাজাখালী এলাকা থেকে তারা একটি মোটরসাইকেল চুরি করে। অভিযোগ পাওয়ার পর আমরা সিসি ক্যামেরার ফুটেজে দেখতে পাই, তিনজন রাজাখালী থেকে মোটরসাইকেলটি নিয়ে শাহ আমানত ব্রিজ হয়ে কক্সাবাজারের দিকে চলে গেছে।’

এরপর ঘটনায় জড়িতদের অবস্থান শনাক্ত করে তাদের গ্রেফতার এবং মহেশখালী থেকে পরিত্যক্ত অবস্থায় মোটরসাইকেলটি উদ্ধার করা হয় বলে ওসি রুহুল আমীন জানান।

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad