Ad

বিজ্ঞাপন

আমিন বাজারে ২ পেট্রোল পাম্পকে জরিমানা বিএসটিআইয়ের

June 9, 2021 | 7:56 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ওজন ও পরিমাপে কারচুপির অপরাধে দুই পেট্রোল পাম্পকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)। বুধবার (৯ জুন) ঢাকার আমিন বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে বিএসটিআই এ তথ্য জানিয়েছে।

Ad

বিজ্ঞাপন

বিএসটিআই বলছে, আমিন বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে মেসার্স বন্ধন ফিলিং স্টেশন জ্বালানি তেল পরিমাপে দুটি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০ লিটারে যথাক্রমে ৪৪০ ও ৪৩০ মিলিলিটার এবং ১টি অকটেন ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০ লিটারে ৬৪০ মিলিলিটার তেল কম দেওয়ায় প্রতিষ্ঠানটিকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া মেসার্স এইচ.কে ফিলিং স্টেশন অ্যান্ড সার্ভিস সেন্টারে ব্যবহৃত ডিসপেন্সিং ইউনিটগুলোর বাৎসরিক ভেরিফিকেশন সনদ ও আন্ডারগ্রাউন্ড স্টোরেজ ট্যাংকের হালনাগাদ ক্যালিব্রেশন চার্ট না থাকায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া আমিন বাজার এলাকার মেসার্স অভি ফিলিং স্টেশন, মেসার্স মমতাজ ফিলিং স্টেশন এবং মোহাম্মদপুর এলাকার মেসার্স বুড়িগঙ্গা ফিলিং স্টেশন পরিদর্শনকালে পরিমাপে সঠিক পাওয়া যায়। ভ্রাম্যমাণ আদালত অভিযানে বিএসটিআই’র নির্বাহী ম্যাজিস্ট্রেট বেগম রাশিদা আক্তারের নেতৃত্বে পরিদর্শক মো. ইনজামামুল হক ও মো. রফিক আজাদ অংশ নেন।

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad