Ad

বিজ্ঞাপন

টানা জয়ের পর হারের বৃত্তে মোহামেডান

June 10, 2021 | 4:41 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

মৌসুমের টানা তিন জয়ে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দাপুটে প্রত্যাবর্তনের আভাস দিয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কী আশ্চর্য! সেই দলটিই আবার হারের বৃত্তে আটকে গেল! চতুর্থ ও পঞ্চম রাউন্ডের পর ষষ্ঠ রাউন্ডেও জয় তুলে নিতে পারেনি। লিজেন্ডস অব রুপগঞ্জের কাছে হেরে গেছে ৯ উইকেটের বড় ব্যবধানে। মোহামেডানের দেওয়া ১১৪ রানের লক্ষ্য রুপগঞ্জ ছুঁয়ে ফেলেছে মাত্র ১ উইকেটের খরচায় ১১ বল বাকি থাকতেই।

Ad

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১০ জুন) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে ২৭ রানে ৬ ছয় উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে সাকিব আল হাসান ও তার দল। সেখান থেকে ৬৬ রানের জুটি গড়ে বিপর্যয় কাটান শুভাগত হোম ও আবু হায়দার রনি। তবে শেষ করে আসতে পারেননি এই জুটি। ৩২ বলে ৫২ রানের এক ঝড়ো ইনিংস খেলে মুক্তার আলীর বলে জাকির আলীর গ্লাভসে ক্যাচ দিয়ে ফিরেন শুভাগত হোম। অপর প্রান্তে থাকা আবু হায়দারও তার পরেই ইনিংসের সমাপ্তি টানেন। যাওয়ার আগে নামের পাশে যোগ করেন ১৫ রান। মূলত তাদের রানে ভর করেই নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১১৩ রানের মামুলি সংগ্রহ পায় মোহামেডান।

রুপগঞ্জের হয়ে সোহাগ গাজী, মোহাম্মদ শহীদ, নাঈম ইসলাম, কাজী অনিক ২টি করে আর মুক্তার আলী নেন ১ উইকেট।

Ad

বিজ্ঞাপন

জয়ের জন্য ১১৪ রানের লক্ষ্যে খেলতে নেমে পিনাক ঘোষ ও মেহেদি মারুফের ব্যাটে স্রেফ ১ উইকেটের খরচায় বন্দরে পৌঁছে লিজেন্ডস অব রুপগঞ্জ।

মেহেদি মারুফকে ৪১ (৪৬) রানে ড্রেসিংরুমের পথ দেখিয়েছেন মাহমুদুল হাসান। পিনাক ঘোষ অপরাজিত ছিলেন ৫১ বলে ৫১ রানের ইনিংস খেলে। আর সাব্বির রহমান অপরাজিত ছিলেন ১৩ বলে ১৪ রান করে।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad