Ad

বিজ্ঞাপন

নিরাপদ ডেলিভারি সার্ভিস নিয়ে এলো ‘জয় এক্সপ্রেস’

June 11, 2021 | 1:10 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশে ই-কমার্সের প্রসার ঘটছে। করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে নিত্যপ্রয়োজনীয় পণ্য থেকে শুরু করে লাইফস্টাইলসহ সব ধরনের পণ্যই এখন ই-কমার্সের মাধ্যমে ঘরে বসে কিনছে মানুষ। এসব পণ্য ই-কমার্স প্রতিষ্ঠানের কাছ থেকে গ্রাহকদের কাছে নিরাপদে পৌঁছে দেওয়ার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছে কুরিয়ার সার্ভিস ‘জয় এক্সপ্রেস’।

Ad

বিজ্ঞাপন

প্রাথমিকভাবে রাজধানী ঢাকার মধ্যে পণ্য সরবরাহে কাজ শুরু করেছে জয় এক্সপ্রেস। ৫০ টাকায় এবং ০ শতাংশ ক্যাশ অন ডেলিভারি চার্জে পুরো ঢাকা শহরে ডেলিভারি করার সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। রয়েছে ২৪ ঘণ্টার মধ্যে নিশ্চিত ডেলিভারি ও পেমেন্ট সুবিধা। পর্যায়ক্রমে সারাদেশে সেবা চালুর পরিকল্পনা রয়েছে তাদের।

জয় এক্সপ্রেসের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মো. হাফিজুর রহমান বলেন, বর্তমান সময়ে প্রচুর কেনা-বেচা হচ্ছে অনলাইনে। কিন্ত সঠিক সময়ে গ্রাহকের কাছে পণ্য ডেলিভারি না হওয়ায় তারা মুখ ফিরিয়ে নিচ্ছে ই-কমার্স থেকে। আমরা এই সমস্যা সমাধানে কাজ করব।

Ad

বিজ্ঞাপন

তিনি বলেন, আমাদের নিজস্ব লোকবল রয়েছে। পণ্য গ্রহণ করার পরবর্তী ২৪ ঘণ্টায় মধ্যে পণ্যে পৌঁছে যাবে গ্রাহকের ঘরে। পণ্য ডেলিভারির পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে মার্চেন্ট তার পণ্যে ক্যাশ অন ডেলিভারি গ্রহণ করা টাকা তার ব্যাংক, নগদ ও বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে পরিশোধ করা হচ্ছে।

জয় এক্সপ্রেসের ওয়েবসাইটে (http://joy-express.com) অথবা ফেসবুক পেজে জানা যাবে এই কুরিয়ার সেবার বিস্তারিত তথ্য। রয়েছে অ্যান্ড্রয়েড অ্যাপও।

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad