Ad

বিজ্ঞাপন

মেহেরপুরে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

June 11, 2021 | 11:36 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মেহেরপুর: জেলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাকিল আহমদ (২৫) নামে এক যুবক নিহত হয়ছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ জুন) গভীর রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Ad

বিজ্ঞাপন

এর আগে, বৃহস্পতিবার রাত ১০টার দিকে মেহেরপুরের গাংনী-হাটবায়ালিয়া সড়কে মালসাদহ গ্রামের পাশে এ দুর্ঘটনা ঘটে। গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

নিহত শাকিল পেশায় রঙমিস্ত্রি। তিনি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজলার হাটুভাঙ্গা গ্রামের চাঁদ আলীর ছেলে। আর আহতরা হলেন— গাংনী উপজেলার বাথানপাড়া গ্রামের বিল্লাল হোসনের ছেলে সাবির হোসন (২২), হেমায়েতপুর গ্রামের ইনারুল ইসলামের ছেলে ইমরান হোসন (২১), হাটুভাঙ্গা গ্রামরে জামিরুল ইসলামের ছেলে রাশিদুল ইসলাম (১৮)।

Ad

বিজ্ঞাপন

এ বিষয়ে ওসি বজলুর রহমান জানান, শাকিল ও রাশেদেুল ইসলাম গাংনী উপজেলা থেকে হাটবায়ালিয়ার দিকে যাচ্ছিলেন। আর সাবির হোসনে ও ইমরান হোসন গাংনীর দিকে আসছিলনে। পথে মালশাদহ মাঠের মধ্যে একটি পাখিভ্যানকে ওভারটেক করতে গিয়ে দুটি মোটরসাইকলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা সকলেই আহত হন।

তিনি আরও বলেন, এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজে পাঠান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শাকিলের মুত্যু হয়। আর অন্যদের চিকিৎসা চলছে।

দুর্ঘটনার শিকার মোাটরসাইকেল দুটি উদ্ধার করে গাংনী থানায় নেওয়া হয়েছে বলে জানান ওসি বজলুর রহমান।

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad

বিজ্ঞাপন

Ad