Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিডনিতে বাংলাদেশি নারীকে খুনের অভিযোগে স্বামী গ্রেফতার


২২ এপ্রিল ২০১৯ ০১:৪৩

ঢাকা: অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাসরত সৈয়দা নিরুপমা (৩৫) নামে এক বাংলাদেশি নারীকে খুন করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় স্বামী আলতাফ হোসেনকে আটক করেছে দেশটির পুলিশ ।

রোববার (২১ এপ্রিল) রাতে নিহতের ছোটভাই রাব্বি সিডনিতে বসবাসরত তার মামাতো ভাইয়ের বরাত দিয়ে জানান,  নিরুপমার বাসায় তার মৃতদেহ পাওয়া গেছে। পাশাপাশি সিডনির বাংলাদেশ মিশন থেকেও তার বোনের মৃত্যুর খবর জানিয়ে দুঃখ প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞাপন

রাব্বি জানান, বারো-তের বছর আগে পুরান ঢাকার ছেলে আলতাফ হোসেনের সঙ্গে নিরুপমার বিয়ে হয়। সাত-আট বছর আগে তারা অস্ট্রেলিয়ার সিডনিতে যান। তাদের দুটি সন্তান রয়েছে।

নিরুপমার স্বামী আলতাফ হোসেনই নিরুপমাকে খুন করেছে এমন অভিযোগ করে রাব্বি বলেন, ‘দুইদিন আগে দুলাভাই (আলতাফ হোসেন) ফোন করে আমাকে বলেছেন যে এমন কিছু ঘটনা ঘটবে। তিনি আমার বোনকে হত্যা করার হুমকি দেন। বিয়ের পর থেকেই নিরুপমা-আলতাফ এর সংসারে কলহ চলছিল। আলতাফ নিয়মিতভাবে নিরুপমাকে নির্যাতন করত। যা সিডনিতে যাওয়ার পরও অব্যাহত থাকে।’

রাব্বি আরও জানান, নিরুপমার সন্তান দুটি এখন স্থানীয় কমিউনিটির সেফহোমে আছে।

সিডনির বাংলাদেশ মিশন এর সংশ্লিষ্ট কর্মকর্তা সারাবাংলাকে জানান, নিরুপমার মৃত্যুর খবরটি স্থানীয় পুলিশ তাদের নিশ্চিত করেছে। নিরুপমার স্বামী আলতাফ হোসেন স্থানীয় পুলিশ এর হেফাজতে আছে। বিষয়টি স্থানীয় পুলিশ তদন্ত করছে। তদন্ত শেষে প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানানো যাবে।

সারাবাংলা/জেআইএল/এমএইচ

বাংলাদেশি নারী সিডনি সৈয়দা নিরুপমা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর